মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৮ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

রাকিবের সাথে চার বছর আগেই ডিভোর্স হয়েছে: সংবাদ সম্মেলনে তামিমার দাবী

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সম্প্রতি ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে হয়। এর পরই নতুন করে বিতর্ক ওঠে তামিমা সুলতানা তাঁর আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। তবে নাসিরের নব স্ত্রী তামিমা দাবি করেছেন, চার বছর আগেই সাবেক স্বামী রাকিব হাসানকে তিনি ডিভোর্স দিয়েছেন।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তামিমা সুলতানা। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমার সাবেক স্বামী রাকিব হাসান বলেছেন, আমি তালাক না দিয়ে বিয়ে করেছি। আমি শরিয়ত ও আইন মোতাবেক ২০১৬ সালের ২৩ ডিসেম্বর ডিভোর্সের আবেদন করি। এরপর ২০১৭ সালের ২২ এপ্রিল সেই তালাকটি কার্যকর হয়।

তামিমা তাঁর সন্তানের বিষয়ে এক প্রশ্নের জবাবে বলেন, ‘ডিভোর্সের পর মেয়ে আমার কাছে ছিল। এখনও মেয়ের সঙ্গে ফোনে, ভিডিওকলে যোগাযোগ হয়। ও এখন স্কুলে যাচ্ছে। ২০১৯ সালে আমার মেয়েকে রাকিব বাসা থেকে নিয়ে যায়। আমি যখন ফ্লাইটে থাকি তখন আমাকে আমার মা জানান। এরপর আমার মা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তামিমা বলেন, “আমি দেশে না থাকায় এ বিষয়ে কোনো আইনি স্টেপ (পদক্ষেপ) নিতে পারিনি। নয় মাস আগে নাসির আমার ছবি তাঁর ইনস্টাগ্রাম পেজে দেয়। তখন অনেক আলোচনার জন্ম নেয়। নাসির পোস্ট দিয়ে বলেছিলেন, ‘এই সে মেয়ে, যাকে আমি ঘটা করে বিয়ে করব।’ আর তিন মাস আগে নাসির আরেকটা গণমাধ্যমকে জানিয়েছিল, আমরা ধুমধাম করে বিয়ে করছি। এক বছর যাবৎ সব জায়গায় কন্টিনিউয়াসলি জানাচ্ছে। আমি যেহেতু এক জায়গায় চাকরি করি তাই বিষয়টি আমি কাউকে জানাইনি।

তামিমা আরও বলেন, রাকিব যা করছেন, তা পাবলিক প্ল্যাটফর্ম পাওয়ার জন্য। আমি কোনো ভুল করিনি। আমার বাসায় কোনো উকিল নোটিশ, আইনজীবী বা পুলিশ আসেনি। এগুলো মিথ্যা কথা। আমরা ক্লিয়ার দেখে সব কথা আপনাদের জানাচ্ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000