শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

রশিদপুরের দূর্ঘটনায় নিহত সালমানের বিদেশ যাওয়া হলো না

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বপ্ন ছিল বিদেশ গিয়ে পরিবারের হাল ধরবেন সালমান। একটি দুর্ঘটনায় পৃথিবী ছেড়েই চলে যেতে হলো তাকে। আর বিদেশ যাওয়া হলো না সুনামগঞ্জের জগন্নাথপুরের সালমান খানের (২৭)।

শুক্রবার সকালে সিলেটের রশিদপুরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় সালমান নিহত হন। এ দুর্ঘটনায় মোট ৮ জন মারা গেছেন।

জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জানান, আশারকান্দি ইউনিয়নের মিঠাভরাং গ্রামের আলিউর রহমান খানের ছেলে সালমান খান প্রায় তিন বছর ধরে এনা পরিবহনে সুপারভাইজার পদে কাজ করছেন সালমান।

শুক্রবার ভোরে এনা পরিবহনের বাসে করে সিলেট থেকে ঢাকায় যাচ্ছিলেন। সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষে সালমানসহ আটজন নিহত হন।

সালমান খানের চাচাতো ভাই আব্দুস সামাদ খান বলেন, এনা পরিবহনে আমার চাচাতো ভাই সালমান কাজ করতেন। সম্প্রতি সৌদি আরবে যাওয়ার জন্য তিনি প্রস্তুতি নিচ্ছিলেন।

নিজ গ্রামে বিকেলেই সালমানের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানী জানাজা ও দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000