শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

রমজান উপলক্ষে হোপ প্যাথওয়ে প্রজেক্ট ইউকে উদ্যোগে ৩শত অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগরে হোপ প্যাথওয়ে প্রজেক্ট ইউকে উদ্যোগে ৩শত অসহায় দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।



বুধবার (৩১ মার্চ) দুপুরে স্থানীয় উসমাপুরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস, সমাজসেবক সৈয়দ শাকায়ত হোসেনে’র সভাপতিত্বে ও পরিচালনা সৈয়দ আমিনুল ইসলাম ও সৈয়দ নুরুল ইসলাম শাজানের পরিচালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওলিউল্লাহ বদরুল, শুভেচ্ছা বক্তব্য দেন এডভোকেট সৈয়দ মনির আহমদ হেলাল,ইউপি সদস্য সিরাজ উদ্দিন খান আনহার,সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান সিদ্দিকি খোকন,প্রমুখ। উপস্থিত ছিলেন সৈয়দ এনায়েত আহমেদ,মুহিব,সামাদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে নিবাস রঞ্জন দাস বলেন, সমাজের দরিদ্র বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করাই সকল বিত্তবান প্রবাসীদের দায়িত্ব। দরিদ্র জনগোষ্ঠী সমাজের অবহেলিত বা বোঝা নয়। তারা আমাদের প্রতিবেশি, আপনজন। তাদেরকে সাধ্যমত সাহায্য-সহযোগিতা করলে উপকৃত হবেন।হোপ প্যাথওয়ে প্রজেক্ট ইউকের প্রতিষ্ঠালগ্ন থেকে আর্ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি এ ফাউন্ডেশনের সকল মানবসেবামূলক কার্যক্রমের প্রশংসা করে মানবতার কল্যাণে সমাজের বিত্তবানদেরকে এগিয়ে আসার আহবান জানান। খাদ্যসামগ্রী বিতরণের তালিকায় রয়েছে তৈল, চাল, ডাল,চিনি, লবন ও আলু।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000