মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
এম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছেশিহাব উদ্দিন মনোনয়নপত্র জমা দিলেন, পূর্বপৈলনপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবেবকশীগঞ্জে ছাত্রদলের ইউনিয়ন ও ওয়ার্ড ইউনিটের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা

রমজানে অফিস-আদালতের সময়সূচি

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বরাবরের মতোই রমজান মাসে সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল মন্ত্রিসভার বৈঠকে সোমবার এ সময়সূচি নির্ধারণ করা হয়।

সোমবার (৫ এপ্রিল) বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, সাপ্তাহিক ছুটি থাকবে যথারীতি শুক্র ও শনিবার। রমজানে বেলা সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান পুরো রমজানে এই সময় ধরে চলবে। তবে সুপ্রিম কোর্ট ও তার আওতাধীন সকল কোর্ট, ডাক, রেলওয়ে, হাসপাতাল, কলকারখানা, অন্যান্য শিল্প প্রতিষ্ঠান ও ব্যাংক-বীমা প্রতিষ্ঠানগুলো তাদের নিজস্ব আইন অনুযায়ী সময়সূচি নির্ধারণ ও অনুসরণ করবে।

এখন অফিস সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টা। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১৪ বা ১৫ এপ্রিল থেকে রমজান মাস শুরু হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000