বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

রবি মৌসুমে প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের দুমকিতে প্রনোদনার সার ও বীজ বিতরণ

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকি উপজেলার ৫টি ইউনিয়নের ১১৮৫জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি মৌসুমে কৃষি প্রনোদনার আওতায় সার ও বীজ বিতরণ করা হয়েছে।



আজ ১৫ নভেম্বর দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহাদাত হোসেন মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর-রশীদ হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ.এম. মাসুদ আল-মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মেহের মালিকা, পাংগাশিয়া ইউপি চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে কৃষকদের মাঝে গম, ভুট্রা, সূর্যমূখী, সরিশা, চিনা বাদাম, মুগ ও খেসারির বীজ ও সার বিনামূল্যে বিতরণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি উপসহকারী কর্মকর্তা মোশারেফ হোসেন ও তপন কুমার হাওলাদার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000