বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিতজামালপুরের বকশীগঞ্জে সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলীসিলেটের বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে নির্বাচন কর্মকর্তার মতবিনিময়

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে,বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট’র উদ্ভোধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ,সিলেট থেকেঃ সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার ১২ জুন সকাল সাড়ে ১১ টায় আকাশে রঙ্গিন বেলুন উড়িয়ে  এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

সিলেট জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেট জেলা পর্যায়ের এই টুর্ণামেন্টের উদ্বোধনের  শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সিলেটের  জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী এমদাদুল ইসলামের  সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট মহানগর আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

উদ্বোধনী বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই আয়োজন করেছে। এছাড়াও কিশোর-কিশোরীদের প্রতিযোগিতার মাধ্যমে সহিঞ্চুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার এই টুর্নামেন্টের লক্ষ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্কা (ইউএনও) আবদুল হকসহ প্রশাসনের উর্ধ্বতম কর্মকর্তা ও ক্রীড়ানুরাগী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী ও প্রথম ম্যাচে দক্ষিণ সুরমা উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) দলকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে গত আসরের চ্যাম্পিয়ান বিশ্বনাথ উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) দল।
দ্বিতীয় ম্যাচে বিশ্বনাথ উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) দলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে দক্ষিণ সুরমা উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) দল।
তৃতীয় ম্যাচ জৈন্তাপুর উপজেলা বালিকা (অনুর্ধ্ব-১৭) দল ৪-০ গোলে গোয়াইনঘাট উপজেলা বালিকা (অনুর্ধ্ব-১৭) দলকে হারিয়ে জয়লাভ করে।
দিনের শেষ ও চতুর্থ ম্যাচ ট্রাইব্রেকারে গোয়াইনঘাট উপজেলা বালক (অনুর্ধ্ব-১৭) দল ও জৈন্তাপুর উপজেলা বালক (অনুর্ধ্ব-১৭) দলকে হারিয়ে জয়লাভ করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000