বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন ছাতকের আনিসুজ্জামান

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ছাতকের আনিসুজ্জামান আজাদ।



৫ জানুয়ারি যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফজলুর রহমান (মধু) ওসাধারণ সম্পাদক সেলিম আহমদ খান তাকে ভারপ্রাপ্ত দায়ীত্ব প্রদান করেন।

সিলেট ‘ল’ কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস তখন কার মেধাবী ছাত্র বর্তমান যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুজ্জামান আজাদ ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের ঘোড়া দেও গ্রামের কৃতি সন্তান। নবনির্বাচিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ছাতক উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে প্রাণডালা অভিনন্দন জানিয়েছেন।

তাকে গুরুত্বপুর্ণ দায়ীত্ব প্রদান করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সঠক ভাবে দায়ীত্ব করার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন আনিসুজ্জামান আজাদ। মোবাইল ফোনে আলাপ কালে তিনি বলেন দেশে ফিরে ছাতক দোয়ারা বাসীর কল্যাণে কাজ করতে বেশ কিছু পরিকল্পনা নিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000