শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

যুক্তরাজ্যের যুদ্ধজাহাজকে লক্ষ্য করে বোমা ও গুলি ছুড়েছে রুশ বাহিনী

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্যের একটি যুদ্ধজাহাজকে লক্ষ্য করে বোমা ও গুলি ছুড়েছে রুশ বাহিনী। এইচএমএস ডিফেন্ডার নামের ওই জাহাজটি কৃষ্ণসাগর হয়ে জর্জিয়া যাচ্ছিল।
গতকাল বুধবার রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। তবে যুক্তরাজ্য সরকার এ ঘটনা অস্বীকার করেছে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম বিবিসি থেকে এ খবর জানা গেছে।

খবরে বলা হয়েছে, ক্রিমিয়ার কাছাকাছি এলাকায় রাশিয়ার ২০টি এয়ারক্রাফট ও কোস্টগার্ডের দুটি জাহাজ ব্রিটিশ ওই জাহাজটির পিছু নিয়েছিল।মস্কোর প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে, ক্রিমিয়ার উপকূল থেকে প্রায় ১৯ কিলোমিটার দূরে ব্রিটিশ ওই যুদ্ধজাহাজটির পথে তাদের টহল জাহাজ গুলি ছুঁড়েছে এবং যুদ্ধবিমান থেকে বোমা ফেলা হয়েছে। সতর্ক করতে এসব করা হয়েছে বলেও জানিয়েছে মন্ত্রণালয়টি। এদিকে ওই জাহাজটিতে থাকা বিবিসির এক সাংবাদিক বলেছেন, রাশিয়ার সেনারা ব্রিটিশ ওই জাহাজটিকে হয়রানি করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000