শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

যাত্রীবাহী বাস খালে পড়ে দক্ষিণ সুনামগঞ্জের গাগলিতে নিহত ১ আহত ১০

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের গাগলি এলাকায় একটি লোকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে বাসের অঞ্জাত হেলপার নিহত ও ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে দিরাই থেকে ছেড়ে আসা একটি লোকাল যাত্রীবাহি বাস ৩০/৪০জন যাত্রী নিয়ে সিলেট যাওয়ার পথে দক্ষিন সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের গাগলি এলাকায় ড্রাইভার নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার বামপাশে খালে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে এলকাবাসীর সহযোগিতায় বাস থেকে আহতদের উদ্ধার করে দিরাই ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়ছে। নিহতের নাম ও পরিচয় জানা যায়নি। গাগলি গ্রামের এনামুল হক জানান, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের খালে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনাটি ঘটে। এঘটনায় সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন গুলজার আলী (৪৩), জাকারিয়া (৪০), আলম মিয়া (২০) আমিনুল্লাহ (৬০) ও জয়কলস ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মাহবুবুর রহমান (৪৮) ।
এ ব্যাপারে ঘটনাস্থলে অবস্থানরত দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই মো. ইয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বাসটি দিরাই থেকে সিলেট যাওয়ার পথে গাগলি এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে খালে পড়ে এ হতাহতের ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজি মো. মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000