বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

যশোরের আবাসিক হোটেল থেকে ফেনসিডিল ও ইয়াবাসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেনসিডিল ও ইয়াবাসহ যশোরের দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।



শহরের মোমিননগর সমবায় সমিতি ভবনের যশোর আবাসিক হোটেল থেকে শনিবার বিকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

আটক কনস্টেবল আজম মোল্লা যশোর চাঁচাড়া ফাঁড়িতে কর্মরত (কং ১৭৩৪)। তিনি বাগেরহাট সদর উপজেলার জয়গাছী গ্রামের মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে, মোহাম্মদ মুজাহিদ ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার কচুয়া পোতা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে সাময়িক বরখাস্ত হয়েছেন।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, পুলিশ কনস্টেবল মুজাহিদ (কং- ১৭৩৪) ও আজম মোল্যা (কং-১৩১১৬, বরখাস্ত ) যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলম সেখানে অভিযান চালান।

সেখানে তাদের হেফাজত থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের যন্ত্রাংশ উদ্ধার করেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000