শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে বকশীগঞ্জে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল।
“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” প্রতিপাদ্য নিয়ে শনিবার বেলা ১১ টায় উপজেলা মৎস্য র্কমকর্তার কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ৭ দিন ব্যাপি কর্মসূচি বাস্তবায়নে সাংবাদিকদের সাথে কথা বলেন। উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত এই সাত দিন জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হবে। তিনি জানান , সম্প্রতি বকশীগঞ্জ উপজেলায় চায়না জাল বা রিং জাল এর ব্যবহার ব্যাপক হারে বেড়ে যাওয়ায় পোনা মাছ ও দেশী মাছ নিধন হচ্ছে। এই জাল এর ব্যবহার রোধ করা না গেলে দেশীয় প্রজাতির মাছ বিলুপ্তির সম্ভাবনা রয়েছে। যেখানে এই জাল ফেলা হবে সেখানে অভিযান পরিচালনা করা হবে। তাই তিনি সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন।
এছাড়াও মাছের বাৎসরিক ঘাটতি, এনএটিপি-২ প্রকল্প, মৎস্য চাষের সম্ভাবনা ও সমস্যা নিয়ে আলোচনা করা হয়।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে সরওয়ার জামান রতন, সরকার আবদুর রাজ্জাক, এইচএম মুছা আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, গোলাম রাব্বানী নাদিম, রাজ্জাক মাহমুদ , শাহীন আল আমিন ও এমদাদুল হক লালন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000