সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

মৌলভীবাজার রাজনগরের কৃতি সন্তান ,বৃটেনে কমিউনিটি লিডার ও সেলিব্রেটি শেফ অলি খান এমবিই খেতাবে ভূষিত

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলতি বছর ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের জন্মদিনে উল্লেখযোগ্য সংখ্যক ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবামূলক কাজে অবদানের জন্য সম্মাননা তালিকায় যুক্ত হয়েছেন। বৃটেনের প্রাচীণতম সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ’র সাবেক সফল সাধারন সম্পাদক ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট কাউন্সিল ইন ইউকের সভাপতি যুক্তরাজ্যের অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব, গিনেজ বুকে রেকর্ডধারী সেলিব্রেটি শেফ অলি খান হসপিটালিটি সেক্টরে বিশেষ অবদানের জন্য রাণীর সম্মান সূচক মেম্বার অফ ব্রিটিশ এম্পেয়ার এমবিই খেতাব লাভ করায় ব্রিটেনে বাঙালীদের জন্য তথা রাজনগরবাসীর জন্য এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বৃটেনের ইলেকট্রন মিডিয়ার জগতে এক পরিচিত মুখ।বৃটেনের লুটন শহরে বসবাসকারী মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পাটানতুলা গ্রামের কৃতিসন্তান বাবা মরহুম আলহাজ্ব আইয়ুব আলী খান এর দুই ছেলে ও তিন মেয়ের মধ্যকার ১ম পুত্র মোহাম্মদ ওলি খান ১৬ বছর বয়সে ১৯৮৯ সালে বৃটেনে আসেন। এখানে এসে ক্যাটারিং ব্যবসা শুরু করা সহ কমিউনিটি ও সমাজসেবামূলক কাজে নিরলসভাবে কাজ করে চলছেন। জনাব অলি বাঙ্গালী কমিউনিটির গর্ব বলে বেশ কয়েকজন কমিউনিটি লিডার এ অভিমত ব্যক্ত করেন । আমিও তাদের সাথে একাত্বতা ঘোষনা করছি।

অলি খান এমবিই বর্তমানে আমাদের সিলেট মিডিয়া কর্পোরেশনের প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন। আমি আশাবাদী তাঁর গতিশীল চিন্তা চেতনা আমাদের সংঘটনকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।

লেখক: এম.আলী হোসেন
ব্যবস্থাপনা পরিচালক
সিলেট মিডিয়া কর্পোরেশন

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000