সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

মৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজার জেলার রাজনগরে ফতেপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ফজল মিয়া (৭৫) নামের এক বৃদ্ধ মঙ্গলবার দুপুরে গ্রামের এক বাড়িতে শিরনী খেতে যান। তখন থেকে তাকে খুঁজে পাচ্ছিলেন না বাড়ির লোকজন।



বুধবার(২৫মে) সকালে স্থানীয় মুনিয়া নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে।

এলাকাবাসী ধারণা করছেন, বৃদ্ধ ফজল মিয়া শিরনী খাওয়া শেষে বাড়িতে ফেরার পথে বাঁশের সাকো পারাপারের সময় নদীতে পড়ে যান। সেখান থেকে উঠতে না পাড়ায় তিনি আর বাড়ি ফিরতে পারেন নি। তার মৃতদেহ নদীর পানির স্রোতে শাহবাজপুর এলাকায় চলে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে নিজ গ্রামের এক বাড়িতে শিরনীর দাওয়াতে যান ফজল মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেন তার পরিবারের লোকজন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় একজন একটি মৃহদেহ মুনিয়া নদীর শাহবাজপুর এলাকায় ভাসতে দেখেন। খবর পেয়ে গোবিন্দপুর গ্রাম থেকে স্বজনরা গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ফজল মিয়ার বলে শনাক্ত করেন।

বুধবার রাজনগর থানার এসআই কাশী শর্মার নেতৃত্বে একদল পুলিশ সকাল সাড়ে ১০ টার দিকে গিয়ে মৃতদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

ফতেপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য শেখ মোয়াজ্জিন হোসেন বলেন, বৃদ্ধ ফজল মিয়া গ্রামের একজনের বাড়িতে শিরনী খেয়ে আসার সময় কোনোভাবে নদীতে পড়ে যান। নদী থেকে উঠতে না পাড়ায় পানির স্রোতে তার মৃতদেহ শাহবাজপুর এলাকায় ভেসে চলে যায়। বুধবার সকালে তার মৃতদেহ উদ্ধার হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম এ ব্যাপারে বলেন, মৃতদেহ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ফজল মিয়া বয়স্ক হওয়ায় সাঁকো থেকে পানিতে পড়ে যাওয়ায় আর উঠতে পারেন নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি জানা যাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000