মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
এম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছেশিহাব উদ্দিন মনোনয়নপত্র জমা দিলেন, পূর্বপৈলনপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবেবকশীগঞ্জে ছাত্রদলের ইউনিয়ন ও ওয়ার্ড ইউনিটের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা

মৌলভীবাজার মনু নদীতে সেতু নির্মাণের পরিকল্পনা

মৌলভীবাজার প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী বিগত ১২ বছরে কি করেছেন সে বিচার আপনারা করবেন। এই সরকার উন্নয়নে বিশ্বাস করে। প্রধানমন্ত্রী মনে করেন বাংলাদেশের প্রধান সমস্যা হলো পুল উন্নয়ন। আমাদের বিদ্যুৎ, সড়ক, স্কুল, হাটবাজার, পুল, সেতু যতো হবে আমাদের মানুষের ততো উন্নতি হবে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মৌলভীবাজার শহরের বড়হাটে মনু নদীর উপর সেতু নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শনকালে তিনি একথা বলেন। বর্তমান সরকার ১৭ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ করছে। এই সড়কের মধ্যখানে ডিভাইডার হবে। ১৭ কিলোমিটার ফ্লাইওভার হবে। আধুনিক ইউরোপীয়ান মানের একটি সড়ক আমরা নির্মাণ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনেকে এটির অনুমোদন দিয়েছেন।

মৌলভীবাজারবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বলেন, মৌলভীবাজার একটি উন্নত জেলা। এ জেলার সকল গ্রামের রাস্তা দিয়ে গাড়ি যায়। আমি বিশেষ কারণে আজ এখানে এসেছি। আমাকে লন্ডন থেকে কয়েকজন এবং মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান মনু নদের পৌর এলাকা অংশে দ্বিতীয় সেতু নির্মাণের জন্য বলেছেন। তাই আমরা এটি বিবেচনায় রাখবো।
তাৎক্ষনিক তিনি এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীকে বলেন, আপনি আলাদা করে ছোটখাটো একটি প্রকল্প তৈরী করেন। অবশ্য মনু নদীর উপর এই পুল নির্মাণে আমার সার্বিক সহযোগিতা থাকবে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দিন সরদার, পৌর কাউন্সিলর জালাল আহমদ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000