শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজার জেলা হাসপাতালে পরিবেশ মন্ত্রীর পক্ষ থেকে ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকির বড়লেখা প্রতিনিধিঃ করোনা মহামারীতে রোগীর অক্সিজেন সংকট নিরসনে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালকে ব্যাক্তিগত উদ্যোগে ১৫টি অক্সিজেন সিলিন্ডার দিলেন পরিবেশ ও বন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

রোববার ১১ জুলাই দুপুরে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ১৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। পরিবেশ ও বন মন্ত্রীর পক্ষে পৌর মেয়র ফজলুর রহমান ও সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ এ সব অক্সিজেন সিলিন্ডার হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ বিনেন্দু ভৌমিক এর কাছে হস্তান্তর করেন। এ সময় হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। জেলায় করোনার উর্ধ্বগতির সময় পরিবেশ ও বন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ব্যাক্তিগত উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় হাসপাতাল কর্তৃপক্ষ ধন্যবাদ জানান ।

নতুন যুক্ত ১৫টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মোট অক্সিজেন সিলিন্ডার হলো ২৭০টি। যা রোগীদের অক্সিজেন সংকট নিরসনে বর্তমান সময়ে উপকারে আসবে।

ছাড়াও, পরিবেশমন্ত্রী বড়লেখায় করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন কাফনের কাজের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন “টিম ফর কোভিড ডেথ” কে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন। টিম লিডার পরিবেশমন্ত্রীর নগদ আর্থিক অনুদান তাদের কজের আরো উৎসাহ যোগাবে বলে জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000