সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১০ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

মৌলভীবাজারের রাজনগরে বজ্রপাতে নিহত ১ আহত ১

সঞ্জয় মালাকার, রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন গ্রামে বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন এসময় আহত হয়েছেন ১ জন।



বুধবার (১১ মে) বেলা ১ টার দিকে চালবন গ্রামের ধানি জমিতে বজ্রপাতের এ ঘটনা ঘটে এসময় ছাদ্দেক মিয়া নামক একজন নিহত হোন এবং আবাস আলী নামক ১ জন আহত হোন। নিহত ছাদ্দেক মিয়া (৬৫) উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন গ্রামের মৃত সিকান্দর মিয়া ছেলে এবং আহত আবাস আলী মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আছকির মিয়ার ছেলে। তারা ধানি জমিতে ধান কাটছিলেন।

বাগেরবাড়ী গ্রামের লয়লুছ মিয়া(প্রত্যক্ষদর্শী) বলেন, আমরা কয়জন মিলে বৃষ্টি উপেক্ষা করে জীবিকার তাগিদে জমিতে ধান কাটছিলাম। বেলা প্রায় ১টার দিকে হঠাৎ আকাশে জোড়ালে মেঘের শব্দ হয় এবং আমাদের পাশের ধানি জমিতে বজ্রপাত হয়। পাশের জমিতে ধান কাটছিলেন নিহত কৃষক ছাদ্দেক মিয়া, ছেলে কামাল মিয়া ও মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আবাস আলী।

এসময় ঘটনাস্থলেই ছাদ্দেক মিয়া মৃত্যু বরণ করেন এবং খরিদপুর গ্রামের আবাস আলী আহত হোন। আহত আবাস আলীকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমা আক্তারের সাথে ‘ কথা হলে তিনি বলেন আবাস আলী নামক একজন বজ্রপাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এবং আতহ আহত আবাস আলী জানান এ সময় বজ্রপাতে উনার শ্বশুড় ঘটনাস্থলেই মারা যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000