বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৭ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

মৌলভীবাজারের রাজনগরে বজ্রপাতে নিহত ১ আহত ১

সঞ্জয় মালাকার, রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন গ্রামে বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন এসময় আহত হয়েছেন ১ জন।



বুধবার (১১ মে) বেলা ১ টার দিকে চালবন গ্রামের ধানি জমিতে বজ্রপাতের এ ঘটনা ঘটে এসময় ছাদ্দেক মিয়া নামক একজন নিহত হোন এবং আবাস আলী নামক ১ জন আহত হোন। নিহত ছাদ্দেক মিয়া (৬৫) উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন গ্রামের মৃত সিকান্দর মিয়া ছেলে এবং আহত আবাস আলী মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আছকির মিয়ার ছেলে। তারা ধানি জমিতে ধান কাটছিলেন।

বাগেরবাড়ী গ্রামের লয়লুছ মিয়া(প্রত্যক্ষদর্শী) বলেন, আমরা কয়জন মিলে বৃষ্টি উপেক্ষা করে জীবিকার তাগিদে জমিতে ধান কাটছিলাম। বেলা প্রায় ১টার দিকে হঠাৎ আকাশে জোড়ালে মেঘের শব্দ হয় এবং আমাদের পাশের ধানি জমিতে বজ্রপাত হয়। পাশের জমিতে ধান কাটছিলেন নিহত কৃষক ছাদ্দেক মিয়া, ছেলে কামাল মিয়া ও মুন্সিবাজার ইউনিয়নের খরিদপুর গ্রামের আবাস আলী।

এসময় ঘটনাস্থলেই ছাদ্দেক মিয়া মৃত্যু বরণ করেন এবং খরিদপুর গ্রামের আবাস আলী আহত হোন। আহত আবাস আলীকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমা আক্তারের সাথে ‘ কথা হলে তিনি বলেন আবাস আলী নামক একজন বজ্রপাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এবং আতহ আহত আবাস আলী জানান এ সময় বজ্রপাতে উনার শ্বশুড় ঘটনাস্থলেই মারা যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000