মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি এবং সন্ধ্যা ৭টার পর দোকানপাট বন্ধ না করায় ১৮টি মামলা ও অর্থদন্ড

মৌলভীবাজার প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি এবং সন্ধ্যা ৭টার পর দোকানপাট বন্ধ না করায় ১৮টি মামলা ও অর্থদন্ড করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা ৭টায়, স্বাস্থ্যবিধি এবং সন্ধ্যা ৭টার পর দোকানপাট বন্ধ নিশ্চিতে জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনা এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে মৌলভীবাজার সদর এর বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সন্ধ্যা ৭ টার পর দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ১৮টি মামলায় মোট ১২ হাজার ১শত ৭৫ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া, দোকান বন্ধ রাখা ও করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের জন্য জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি), মৌলভীবাজার সদর সুনজিতকুমার চন্দ এবং জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম, মোঃ রুহুল আমিন, মোঃ তানভীর হোসেন, মোঃ রফিকুল ইসলাম, এবং অর্ণব মালাকার । মোবাইল কোর্ট পরিচালনায় সাহায্য করেন র‍্যাব-০৯, শ্রীমঙ্গল ও সদর থানা পুলিশ।

উল্লেখ্য যে, করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানে এবং জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজারে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000