সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

মৌলভীবাজারে চলছে তীব্র শৈত্যপ্রবাহ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজার জেলায় সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াসে নেমেছে।

শীতল হাওয়া আর হাঁড় কাপানো শীতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। সকালে ও রাতে খড়খুটো জ্বালিয়ে শীত নিবারণ করছেন অনেকে।

আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারি) শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষণ কর্মকর্তা মাসুম আহমদ জানান, মৌলভীবাজারে সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

এর আগে সোমবার শ্রীমঙ্গলের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল ৫.৫ ডিগ্রি সেলসিয়াস।

মাসুম আহমদ জানান, জেলার উপর দিয়ে এখন তীব্র শৈত্য প্রবাহ বইছে। বিশেষ প্রয়োজন না হলে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। শীতের তীব্রতায় চা শ্রমিক, হওরপাড়ের মানুষ, ছিন্নমূল ও দিনমজুররা সীমাহীন কষ্ট পড়েছেন।

তিনি বলেন, “গত এক সপ্তাহ থেকে জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৫ দশমিক ৫ ডিগ্রি থেকে ১০ ডিগ্রির মধ্যে ওঠা-নামা করছে; যা আরও কয়েকদিন অব্যাহত থাকবে।”

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000