মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

মৌলভীবাজারের রাজনগরে ১৮০ পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সঞ্জয় মালাকার , রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে ১৮০ পিছ ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ।



গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায়ের নির্দেশে রাজনগর থানার এস,আই মোঃ কামাল উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ থানার দত্তগ্রাম (ময়নার দোকানে)গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আলী হোসেনের “আলেয়া ফার্ণিচার মার্ট” এ অভিযান চালিয়ে ১৮০ পিছ ইয়াবা সহ ২জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, আলী হোসেন (৩৫) এবং সুমন মিয়া(২৬)। আলী হোসেন উপজেলার দত্তগ্রাম গ্রামের কমরু মিয়ার ছেলে এবং সুমন মিয়া উপজেলার ডেপলউড়া গ্রামের ছালামত মিয়ার পুত্র।

পুলিশ সুত্রে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ফার্ণিচার ব্যবসার আড়ালে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।
রাজনগর থানার ওসি তদন্ত রতন চন্দ্র দেবনাথ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন দমন আইন ২০১৮ সনের ৩৬(১) টেবিল ১০(ক) ধারায় একটি মামলা দায়ের পুর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় জানান, মাননীয় ডিআইজি, সিলেট রেঞ্জ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা ও পুলিশ সুপার, মৌলভীবাজার মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করায় রাজনগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000