মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

মৌলভীবাজারের রাজনগরে সন্ত্রাসী হামলায় অসহায় ড্রাইবার গুরুতর আহত

রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরাবাজার ইউনিয়নের রামভদ্রপুরে নির্বাচনী সহিংসতায় মারাত্বক আহত হয়েছেন হানিফ নামে এক পিকাপ ড্রাইবার।



হানিফের উপর হামলাকারীরা হলেন এলাকার শাহেদ তরফদার ও বকুল খান।উল্লেখ্য শাহেদ তরফদার ইউপি নির্বাচনে মেম্বার পদে অংশগ্রহন করে ঘটনার দিন পরাজিত হন।

পারিবারিক সত্রে জানা যায়,ঘটনার কালে হানিফ বাজার করে রাস্তা দিয়ে বাড়ি আসার সময় সন্ত্রাসী শাহেদ ও বকুল তার উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন করে।তারা তাকে এলোপাতাড়ি মারধর করে, মাথায় প্রচন্ড আঘাত লাগার ফলে হানিফ মারাত্মক আহত হন।
হানিফের ভাই সোহেল মিয়া বলেন আমার ভাই একজন নিরিহ মানুষ।তিনিই পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি।আমার ভাইয়ের উপর এই বর্বর হামলাকারীদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে ৩০ ডিসেম্বর ২০২১ তারিখে হানিফ মিয়া বাদি হয়ে রাজনগর থানায় শাহেদ তরফদার, বকুল খান,পারভেছ খান ও সমুজ মিয়ার নামে মামলা করেন।
ভুক্তভোগী হানিফের অভিযোগ পারভেছ ও সমুজ অপরাধীদের পালিয়ে যেতে মোটরসাইকেল যোগে সহযোগীতা করে।

উক্ত মামলাটি পরিচালনা করছেন, রাজনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ ফরিদ উদ্দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000