বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

মৌলভীবাজারের রাজনগরে সন্ত্রাসী হামলায় অসহায় ড্রাইবার গুরুতর আহত

রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরাবাজার ইউনিয়নের রামভদ্রপুরে নির্বাচনী সহিংসতায় মারাত্বক আহত হয়েছেন হানিফ নামে এক পিকাপ ড্রাইবার।



হানিফের উপর হামলাকারীরা হলেন এলাকার শাহেদ তরফদার ও বকুল খান।উল্লেখ্য শাহেদ তরফদার ইউপি নির্বাচনে মেম্বার পদে অংশগ্রহন করে ঘটনার দিন পরাজিত হন।

পারিবারিক সত্রে জানা যায়,ঘটনার কালে হানিফ বাজার করে রাস্তা দিয়ে বাড়ি আসার সময় সন্ত্রাসী শাহেদ ও বকুল তার উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন করে।তারা তাকে এলোপাতাড়ি মারধর করে, মাথায় প্রচন্ড আঘাত লাগার ফলে হানিফ মারাত্মক আহত হন।
হানিফের ভাই সোহেল মিয়া বলেন আমার ভাই একজন নিরিহ মানুষ।তিনিই পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি।আমার ভাইয়ের উপর এই বর্বর হামলাকারীদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে ৩০ ডিসেম্বর ২০২১ তারিখে হানিফ মিয়া বাদি হয়ে রাজনগর থানায় শাহেদ তরফদার, বকুল খান,পারভেছ খান ও সমুজ মিয়ার নামে মামলা করেন।
ভুক্তভোগী হানিফের অভিযোগ পারভেছ ও সমুজ অপরাধীদের পালিয়ে যেতে মোটরসাইকেল যোগে সহযোগীতা করে।

উক্ত মামলাটি পরিচালনা করছেন, রাজনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ ফরিদ উদ্দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000