বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:২১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

মৌলভীবাজারের রাজনগরে দিন দিন বাড়ছে নির্বাচন পরবর্তী সহিংসতা

সঞ্জয় মালাকার,রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৬ ডিসেম্বর ২০২১। নির্বাচনে প্রতিনিধি সমর্থন নিয়ে সমর্থকদের নির্বাচনের পর পরই ঘটে চলছে নানা অপ্রীতিকর ঘটনা।



ধারাবাহিকভাবে গত কয়েকদিনে সদর ইউনিয়ন,টেংরা ইউনিয়ন ও মুন্সিবাজার ইউনিয়নে হামলার খবর শুনা যায়।
এর মধ্যে৩১ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় উত্তর ভাগ ইউনিয়নের পানিসাইল এলাকায় সন্ত্রাসী হামলা হয় অত্র এলাকার সুনামধন্য ডিড রাইটার মৃত মণিরঞ্জন দাস (সন্টু মরিল)এর ছেলে পলাশ দাস এর উপর।

ঘটনার দিন দুপুর ১টার সময় রাজনগর থানায় অফিসার ইনচার্জ এস আই শওকত আহমদ ভূইয়ার অধীনে ৫জনকে আসামী করে একটি মামলা করেন পলাশ দাস।
মামলার আসামীরা হলেন,১.ময়না মিয়া,পিঃ আছকর মিয়া,২.ছাইদুল ইসলাম,পিঃ লিয়াকত আলী, ৩.রাসেল মিয়া,পিঃ ইউসুফ আলী,৪.জলিল মিয়া,পিঃ আছকর মিয়া,৫.রহিম মিয়া,পিঃ মহরম আলী।

অভিযোগকারী পলাশ দাস বলেন,গত ইউনিয়ন নির্বাচনে আমি সদস্য প্রার্থী রফিক আলীর পক্ষে কাজ করি এবং আসামীরা লালন মিয়ার পক্ষে কাজ করেন।তারা আমাকে নির্বাচনের আগে থেকেই আমাকে নানা ভাবে হুমকি ধামকি দেয়,এমনকি আমাকে প্রানে মারার হুমকি ও দেয়।

এক পর্যায়ে ঘটনার দিন আমি বাড়ি থেকে বের হয়ে রাস্তার পাশে পানিশাইল সরকারি পুকুরের পাড়ে আসলে উল্লিখিত আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা করে এবং আমাকে প্রচন্ড মারধোর করে।

আমি নিজের নিরাপত্তা এবং আমার উপর সন্ত্রাসী হামলার বিচার চেয়ে থানায় ঐদিনই মামলা করি।
এস আই শওকত আহমদ ভূইয়া বলেন,সঠিক তদন্তের মাধ্যমে অভিযুক্তদের আইনের আওতায় আনতে কাজ করে যাচ্ছি।

এদিকে এসব হামলা মামলা নিয়ে,ক্ষোভ প্রকাশ করেছেন রাজনগরের সুশীল সমাজের মানুষ।তাদের দাবি সকল সহিংসতা, সন্ত্রাসী দূর হয়ে এলাকায় শান্তি বজায় থাকুক।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000