শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

মৌলভীবাজারের রাজনগরে কমলারাণী দিখীর খাদ্যসামগ্রী বিতরণ

সঞ্জয় মালাকার, রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে পবিত্র মাহে রমজান উপলক্ষে দারিদ্র অসহায় চারশত সত্তরটি পরিবারের মধ্যে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।



রোববার (১০ এপ্রিল) সকাল ১১ টায় কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রুপের আয়োজনে উপজেলার গালফ কমিউনিটি সেন্টারে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গ্রুপের বাংলাদেশ সমন্ময়ক আকলু মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তোফায়েল আহমদ এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মনসুরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সাদিকুর রহমান, রাজনগর সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শাহানারা রুবি, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ সভাপতি খালেদ চৌধুরী, স্বাস্থ্য প্রযুক্তিবিদ এম খছরু চৌধুরী প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার চারশত সত্তরটি অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল খেজুর, ছোলা, তেল, চাল, সেলাই ও ডাল। সামাজিক ও মানবিক সংগঠন কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রুপের সৌজন্যে এই সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কমলারানীর দীঘি হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা আব্দুল মালিক বলেন, ‘আমরা ২য় বারের মতো অনানুষ্ঠানিকভাবে আজ ৪৭০ টি অসহায় পরিবারের হাতে এই সামগ্ৰী বিতরণ করেছি, এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।”

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000