বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

মৌলভীবাজারের রাজনগরে ইউপি মেম্বার কর্তৃক অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সঞ্জয় মালাকার,রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মাছুমুর রহমান কর্তৃক নির্বাচনের আগে ও পরে সাবেক ইউপি সদস্য সেলিম আহমেদর নামে বিভিন্ন অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সাবেক ইউপি সদস্য সেলিম আহমদ।



রাজনগর উপজেলা প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে সাবেক ইউপি সদস্য সেলিম আহমদ বলেন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তিনি একজন সদস্য পদ প্রার্থী ছিলেন। নির্বাচনি প্রচার প্রচারণা শুরু হওয়ার পর থেকে উনার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ মাছুমুর রহমান বিভিন্ন সময় সেলিম আহমেদের প্রচারণায় বিঘ্ন সৃষ্টি করেন এবং পোস্টারের উপর পোস্টার লাগিয়ে উনার পোস্টার ঢেকে ফেলেন। এ নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার বরাবর লিখিত অভিযোগও দাখিল করেন তিনি।
অভিযোগ দাখিলের পর থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ক্ষিপ্ত হয়ে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়ে সেলিম আহমেদ এর নির্বাচনী ইমেজ নষ্ট করেন এবং নির্বাচনের আগ মুহুর্তে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাছুমুর রহমান বিভিন্ন মিথ্যা বায়োনোট মনগড়া অপপ্রচার চালিয়ে সেলিম আহমদকে সামাজিক ভাবে সম্মানহানী করেন।

নির্বাচনী প্রচারণাকালে সে তার রাজনৈতিক দল জামাতের বিভিন্ন সন্ত্রাসী দিয়েও সেলিম আহমেদকে হুমকি দামকিও প্রদান করেন। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন গত ২৯ ডিসেম্বর কে বা কারা মাছুমুর রহমানের দোকানে ঢুকে কথা কাটাকাটি বা হুমকি দামকি প্রদান করে এতে আমার কোনো সম্পৃক্ততা নেই। মাছুমুর রহমানের থানায় লিখত অভিযোগে উল্লেখ উল্লেখ করছেন উনার ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে হাকিম মিনহাজ নামক ব্যক্তি উনাকে প্রাণে হত্যার করার হুমকি প্রদান করছে । উক্ত হাকিম মিনহাজ কেনো কিভাবে উনার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়েছিলেন এসব বিষয়ে মোটেও আমি অবগত ছিলাম না।

বিগত কয়েকদিন থেকে বিভিন্ন সমাজিক যোগাযোগ মাধ্যম এবং ভূইফোর অনলাইন মাধ্যমে উক্ত ঘটনার সাথে আমাকে জড়িয়ে লেখালেখি করে আমার মান সম্মান নষ্ট করার পাশাপাশি আমাকে সামাজিকভাবে হেয় করছেন মাছুমুর রহমান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000