মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০১ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

মৌলভীবাজারের রাজনগরে ইউপি সদস্যকে হত্যার হুমকি

রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে নবনির্বাচিত এক ইউপি সদস্যকে হত্যার হুমকি দিয়েছেন পরাজিত প্রার্থী মোঃ সেলিম আহমদের স্বজনরা।



বিজয়ের পর থেকে নিরাপত্তাহীনতায় ভোগছেন মাছুমুর রহমান। জীবনের নিরাপত্তা চেয়ে ইউপি সদস্য মাছুমুর রহমান শনিবার রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মাছুমুর রহমান গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে রাজনগর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচনে অংশ গ্রহণ করে বিজয়ী হন।

অভিযোগ থেকে জানা যায়, ২৯ ডিসেম্বর রাত ৮.৪৫ মিনিটে পরাজিত প্রার্থী মোঃ সেলিম আহমদ এর নাতি হাকিম মিনহাজ মাছুমুর রহমানের মুন্সিবাজারস্থ আব্দুর রহমান কোয়ের এন্ড পোল্ট্রি হ্যাচারীতে এসে প্রাণে হত্যার হুমকি দেন। এ সময় হাকিম মিনহাজ দোকানের ম্যানেজার সাহেল আহমদকে বলে যান, মাছুমকে যেখানেই পাবো প্রাণে হত্যা করবো। উত্তেজিত হাকিম মিনহাজ দোকানের মালামাল ভাঙচুর করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। মাছুমুর রহমান আরও বলেন, বিজয়ের পর থেকে আমার ভোটার, সুধী ও শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে পারছি না। মোঃ সেলিম আহমদ ও তার সমর্থকরা আমাকে গৃহবন্ধি করে রেখেছে।

এবিষয়ে রাজনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ উদ্দিন বলেন, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000