বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

মৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী বড়লেখা উপজেলা পরিষদ সভাকক্ষে এই বৈঠক চলে। এতে সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি খন্দকার মুদাচ্ছির বিন আলী।

সভায় করোনা সংক্রমণ প্রতিরোধে করণীয় নিয়ে আলোচনা হয়েছে। এ সময় উপজেলার দশটি ইউনিয়ন ও সকল ওয়ার্ডে করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়। এতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের প্রধান করে ১৪ সদস্যের ইউনিয়ন কমিটি ও ইউপি সদস্যদের প্রধান করে ৯ সদস্যের ওয়ার্ড কমিটি গঠন করে দেওয়া হয়েছে।

কমিটিতে জনপ্রতিনিধি ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে অন্তর্ভূক্ত করা হয়েছে। কমিটির সদস্যগণ নিজ ইউনিয়ন ও ওয়ার্ডে প্রশাসনের পাশাপাশি কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়ন, করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন নিশ্চিত করণ, সচেতনতামূলক কার্যক্রম বাস্তবায়ন করবেন।

বৈঠকে বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষি কর্মকর্তা দেবল সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উত্তর শহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, সুজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000