শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্নঅসুস্হ জিল্লু মিয়াকে চিকিৎসা সহায়তা প্রদান করলো বিশ্বনাথ ওয়ান পাউন্ড হসপিটালদুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের বেঞ্চে বসাকে কেন্দ্র করে মারামারি আহত ০১কলেজছাত্রী তানিয়া ধর্ষণ ও হত্যা: আপীলেও খুনীদের ফাঁসি বহালনালা খাল বিল অবৈধ জালের দখলে, সৈয়দপুরে হারিয়ে যাচ্ছে দেশী প্রজাতির মাছ

মৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী বড়লেখা উপজেলা পরিষদ সভাকক্ষে এই বৈঠক চলে। এতে সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি খন্দকার মুদাচ্ছির বিন আলী।

সভায় করোনা সংক্রমণ প্রতিরোধে করণীয় নিয়ে আলোচনা হয়েছে। এ সময় উপজেলার দশটি ইউনিয়ন ও সকল ওয়ার্ডে করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়। এতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের প্রধান করে ১৪ সদস্যের ইউনিয়ন কমিটি ও ইউপি সদস্যদের প্রধান করে ৯ সদস্যের ওয়ার্ড কমিটি গঠন করে দেওয়া হয়েছে।

কমিটিতে জনপ্রতিনিধি ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে অন্তর্ভূক্ত করা হয়েছে। কমিটির সদস্যগণ নিজ ইউনিয়ন ও ওয়ার্ডে প্রশাসনের পাশাপাশি কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়ন, করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন নিশ্চিত করণ, সচেতনতামূলক কার্যক্রম বাস্তবায়ন করবেন।

বৈঠকে বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষি কর্মকর্তা দেবল সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উত্তর শহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, সুজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000