সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

মোটর সাইকেলের শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছা সৈয়দপুরে আ’লীগের কেন্দ্রীয় শফিককে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন শফিককে সৈয়দপুর বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা দিয়েছে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ।

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ৩ টায় সহ¯্রাধিক মোটর সাইকেল শোভাযাত্রাসহ উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপজেলা নীলফামারী জেলা আওয়ামীলীগ আয়োজিত অনুষ্ঠানে যাওয়ার পথে তাঁকে (কেন্দ্রীয় নেতা) এ সংবর্ধণা প্রদান করা হয়। পরে তিনি উপস্থিত নেতৃবৃন্দের সাথে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আজমল হোসেন সরকার, উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মহসিনুল হক, পৌর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক. পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ মবিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মোখলেছুর রহমান মিন্টু।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার ৪ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাছুম মাস্টার, বোতলাগাড়ী ইউনিয়ন সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, কামারপুকুর ইউনিয়ন সভাপতি আনোয়ার সরকার, বাঙ্গালীপুর ইউনিয়ন সভাপতি ডাঃ সাহাজাদা সরকার, কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোখলেছুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক আসাদুল ইসলাম আসাদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার, পৌর ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হায়দার আলী, ১৫ নং ওয়ার্ড কাউন্সিরর আবুল কাশেম সরকার দুলুসহ উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ।

নীলফামারীতে প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষ্যে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ, বৃক্ষ রোপন, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করতে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন কেন্দ্রীয় এই নেতা। এসময় তার সফরসঙ্গী হিসেবে আরও ছিলেন নীলফামারী-২ এর জাতীয় সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর।

লাল সবুজ ক্যাপ পরিহিত সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহনে মোটর সাইকেল বহর সৈয়দপুর রেলওয়ে মাঠ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিমানবন্দরে অতিথিকে অভিবাদন জানিয়ে উপজেলা চত্বর হয়ে বাস টার্মিনাল দিয়ে নীলফামারী পর্যন্ত সঙ্গ দেয়। মোটর সাইকেল বহর শহর প্রদক্ষিণকালে ব্যাপক সাড়া পড়ে যায় এবং মোড়ে মোড়ে উৎসুক জনতা বহরটিকে শ্লোগান দিয়ে উৎসাহিত করে। এসময় শহরজুড়ে ব্যাপক আলোড়ন হয়। পাশাপাশি দলের কর্মী সমর্থকদের মাঝে উদ্দিপনার সৃষ্টি হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000