শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মেয়ের জন্মদিনে স্ত্রীকে গলাটিপে হত্যা করলো স্বামী

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফিল্মী স্টাইলে মেয়ের জন্মদিনে স্ত্রী ছায়মা তাসনিম শাপলা (২৪)’কে গলাটিপে হত্যা করলো পাসন্ড স্বামী মো. আব্দাল হোসেন (৩০)। নিহত যুক্তরাষ্ট্র প্রবাসী ও সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মৃত মকদ্দুস আলীর একমাত্র মেয়ে।



সোমবার ৬ জুন যুক্তরাষ্ট্রের নিউজার্সি সিটিতে মেয়ের জন্মদিনে স্ত্রীকে হত্যা করে আব্দাল। সে (আব্দাল) সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের হাজরাই গ্রামের মো. সমুজ আলীর ছেলে ও আব্দুল মতিন এর ভাতিজা।

নিহতের মা জাহানরা বেগম এর মাধ্যমে জানা যায়, নারী পরকীয়ায় আসক্ত হয়ে টাকার লোভে প্রতিদিন শাপলা বেগমকে মারধর ও নির্যাতন করতো পাসন্ড স্বামী আব্দাল হোসেন। রবিবার নিহত শাপলার মেয়ে ফারিহার জন্মদিন ছিল। জন্মদিনে ঘুমের মধ্যে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এই নরপশু আব্দাল হোসেন। এসময় যুক্তরাষ্ট্রের নিউজার্সি পুলিশ তাকে গ্রেফতার করলে হত্যার কথা স্বীকার করে আব্দাল।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও যুক্তরাষ্ট্রের প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে হত্যার পরিকল্পনাকারী ও এর সাথে জড়িত সংশ্লিষ্ট সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন নিহতের মা জাহানারা বেগম।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000