শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

মিলাদ দাঁড়িয়ে নাকি বসে পড়তে হবে; এ নিয়ে সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের সালথায় মিলাদ পড়ার নিয়ম নিয়ে সংঘর্ষে মো. ইদ্রিস কারিগর (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সোমবার (১৪ জুন) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইদ্রিস উপজেলার যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামের মৃত গেন্দু কারিগরের ছেলে।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে মঙ্গলবার (১৫ জুন) সকালে প্রতিপক্ষের সমর্থক বীর মুক্তিযোদ্ধা মমিন শেখের বাড়িতে হামলা চালিয়ে তিনটি ঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। এ ঘটনায় পুনরায় সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৪ জুন) জুমার নামাজের পর যদুনন্দী গ্রামের মসজিদে মিলাদ দাঁড়িয়ে নাকি বসে পড়তে হবে; সে নিয়ম নিয়ে ইদ্রিসের সঙ্গে প্রতিবেশী ইমান আলীর ছেলে আফজাল ও লিপনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে গুরুতর আহত হন ইদ্রিস। তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় মামলা করেছে ইমান আলীর পরিবার। ইদ্রিসের মৃত্যুর খবর পাওয়ার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ওই এলাকায় যাওয়ার আগেই কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000