শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

মিলাদ দাঁড়িয়ে নাকি বসে পড়তে হবে; এ নিয়ে সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের সালথায় মিলাদ পড়ার নিয়ম নিয়ে সংঘর্ষে মো. ইদ্রিস কারিগর (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সোমবার (১৪ জুন) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইদ্রিস উপজেলার যদুনন্দী ইউনিয়নের যদুনন্দী গ্রামের মৃত গেন্দু কারিগরের ছেলে।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে মঙ্গলবার (১৫ জুন) সকালে প্রতিপক্ষের সমর্থক বীর মুক্তিযোদ্ধা মমিন শেখের বাড়িতে হামলা চালিয়ে তিনটি ঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। এ ঘটনায় পুনরায় সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৪ জুন) জুমার নামাজের পর যদুনন্দী গ্রামের মসজিদে মিলাদ দাঁড়িয়ে নাকি বসে পড়তে হবে; সে নিয়ম নিয়ে ইদ্রিসের সঙ্গে প্রতিবেশী ইমান আলীর ছেলে আফজাল ও লিপনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে গুরুতর আহত হন ইদ্রিস। তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় মামলা করেছে ইমান আলীর পরিবার। ইদ্রিসের মৃত্যুর খবর পাওয়ার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ওই এলাকায় যাওয়ার আগেই কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000