মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

মাস্টার রইছ উদ্দিন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে লামাকাজী ইউপি বিএনপি

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগের প্রাচীনতম দ্বীনী প্রতিষ্ঠান সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসা গভর্নিংবডির প্রায় ৩ যুগের সহ-সভাপতি, লামাকাজী রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজ গভর্নিংবডির সাবেক সহ-সভাপতি, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি, লামাকাজি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কর্তৃক অনুমোদিত আতাপুর হাজরাই জামে মসজিদের নাজিম ও মুতাওয়াল্লি, আতাপুর (গঙ্গাপুর) গ্রামের বাসিন্দা মাস্টার মো. রইছ উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন লামাকাজী বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. ফয়জুল হক, ও সাংগঠনিক সম্পাদক মো.আবেদুর রহমান আসকির।



গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ইউনিয়ন বিএনপির নেতারা মরহুম মাস্টার রইছ উদ্দিনের আত্মার মাগফেরাত কামনা সহ তাঁহার শোকসন্তপ্ত পরিবারের সবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তারা বার্তায় আরো বলেন- জনাব রইছ উদ্দীন মাষ্টার  ছিলেন আমাদের অত্যন্ত নিকটের একজন শ্রদ্ধাভাজন ব্যক্তি। বিনম্র ও অমায়িক ব্যবহারের অধিকারী ও প্রবীন শালিশ ব্যক্তিত্ব রইছ উদ্দীন মাষ্টারের মৃত্যুতে বিশ্বনাথ ও লামাকাজী এলাকাবাসী একজন সমাজ সেবক কে হারালেন আর আমরা হারালাম আমাদের অত্যন্ত বিশ্বস্ত আপনজনকে। আল্লাহ আমাদেরকে ও তাঁহার পরিবার এবং  নিকটাত্মীয়দের ধৈর্য ধারণ করার তাওফিক যেন দান করেন। আমীন !

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000