শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:০৪ অপরাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মাস্টার রইছ উদ্দিন’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাইয়ুম

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগের প্রাচীনতম দ্বীনী প্রতিষ্ঠান সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসা গভর্নিংবডির প্রায় ৩ যুগের সহ-সভাপতি, লামাকাজী রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজ গভর্নিংবডির সাবেক সহ-সভাপতি, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি, লামাকাজি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কর্তৃক অনুমোদিত আতাপুর হাজরাই জামে মসজিদের নাজিম ও মুতাওয়াল্লি, আতাপুর (গঙ্গাপুর) গ্রামের বাসিন্দা মাস্টার মো. রইছ উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি নেতা বিশিষ্ট রাজনীতিবীদ, যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল কাইয়ুম।



গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মো. আব্দুল কাইয়ুম মরহুম মাস্টার রইছ উদ্দিনের আত্মার মাগফেরাত কামনা সহ তাঁহার শোকসন্তপ্ত পরিবারের সবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি বার্তায় আরো বলেন- জনাব রইছ উদ্দীন মাষ্টার  ছিলেন আমার অত্যন্ত নিকটের একজন শ্রদ্ধাভাজন ব্যক্তি। বিনম্র ও অমায়িক ব্যবহারের অধিকারী ও প্রবীন শালিশ ব্যক্তিত্ব রইছ উদ্দীন মাষ্টারের মৃত্যুতে বিশ্বনাথ এলাকাবাসী একজন সমাজ সেবক কে হারালেন আর আমি হারালাম আমার অত্যন্ত বিশ্বস্ত আপনজনকে। আল্লাহ আমাদেরকে ও তাঁহার পরিবার এবং নিকটাত্মীয়দের ধৈর্য ধারণ করার তাওফিক যেন দান করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000