বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

মাদ্রাসা শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ নারায়ণগঞ্জে: গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।



নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর জানান, শনিবার (১৬ এপ্রিল) কায়েতপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চার জন হলো– ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মুন্না, আবুল হোসেনের ছেলে ওসমান, শাহীনের ছেলে সাকিব ও আবুলের ছেলে অনীক। তাদের বয়স ১৮-২০ বছরের মধ্যে।

অভিযুক্ত পাঁচ জনের মধ্যে মামলার প্রধান আসামি হাসান মিয়ার ছেলে জহির হোসেন পন্টু পলাতক রয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে মাদ্রাসা শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে ওই পাঁচ জনের বিরুদ্ধে। এই ঘটনার একদিন পরে শিক্ষার্থীর বড় ভাই বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ভুক্তভোগীর পরিবার জানায়, রাতে ওই মাদ্রাসার বাড়ির সামনের দোকানে পণ্য কিনতে যায়। সেখান থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায় জহির হোসেন পন্টু এবং গ্রেফতার হওয়া তার চার সহযোগী। পরে তারা ওই শিক্ষার্থীকে স্থানীয় বালুর চরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাত ১২টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় মেয়েটিকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000