বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

মাদক সেবনে বাধা দেওয়ায় হামলা পটুয়াখালীতে

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীতে মাদক সেবনে বাধা দেওয়ায় মদনমোহন জিউর আখড়াবাড়ী মন্দিরের সেবক ও কমিটির সদস্য শ্যামল কুমারকে মারধর করেছে মাদক সেবীরা। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে এখনো পর্যন্ত ব্যবস্থা নেয়নি।

শনিবার দুপুরে এ হামলার ঘটনা হয় বলে জানায় মন্দির কমিটি। মদনমোহন জিউর আখড়াবাড়ি মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি তরুণ কুণ্ডু ও সাধারণ সম্পাদক অনিমেষ গুহ চঞ্চল অভিযোগে বলেন হামলাকারী যুবকরা মন্দিরের ভবনের ছাদে অবস্থান করে মাদক সেবন করে আসছে দীর্ঘদিন। প্রথমে তাদের মৌখিকভাবে নিষেধ করা হলেও তারা তা শোনেনি। পরে মন্দিরের ছাদে ওঠার দরজায় তালা লাগিয়ে দেয় মন্দির কমিটি।

পূর্বের ধারাবাহিকতায় শনিবার দুপুরে মন্দিরের ভবনের ছাদে ওঠার জন্য মন্দির পরিচ্ছন্নকর্মী রাখালের কাছে চাবি চায় খায়রুল ও তার বন্ধুরা। এতে রাখাল আপত্তি জানালে খায়রুল গং যুবকদের অকথ্য গালাগাল করে এসময় শ্যামল কুমার এগিয়ে এলে তাকে ও টানাহিঁচড়া করে। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000