বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

মাদক সেবনে বাধা দেওয়ায় হামলা পটুয়াখালীতে

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীতে মাদক সেবনে বাধা দেওয়ায় মদনমোহন জিউর আখড়াবাড়ী মন্দিরের সেবক ও কমিটির সদস্য শ্যামল কুমারকে মারধর করেছে মাদক সেবীরা। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে এখনো পর্যন্ত ব্যবস্থা নেয়নি।

শনিবার দুপুরে এ হামলার ঘটনা হয় বলে জানায় মন্দির কমিটি। মদনমোহন জিউর আখড়াবাড়ি মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি তরুণ কুণ্ডু ও সাধারণ সম্পাদক অনিমেষ গুহ চঞ্চল অভিযোগে বলেন হামলাকারী যুবকরা মন্দিরের ভবনের ছাদে অবস্থান করে মাদক সেবন করে আসছে দীর্ঘদিন। প্রথমে তাদের মৌখিকভাবে নিষেধ করা হলেও তারা তা শোনেনি। পরে মন্দিরের ছাদে ওঠার দরজায় তালা লাগিয়ে দেয় মন্দির কমিটি।

পূর্বের ধারাবাহিকতায় শনিবার দুপুরে মন্দিরের ভবনের ছাদে ওঠার জন্য মন্দির পরিচ্ছন্নকর্মী রাখালের কাছে চাবি চায় খায়রুল ও তার বন্ধুরা। এতে রাখাল আপত্তি জানালে খায়রুল গং যুবকদের অকথ্য গালাগাল করে এসময় শ্যামল কুমার এগিয়ে এলে তাকে ও টানাহিঁচড়া করে। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000