শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোল

মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক আহত, আটক এক সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক যুবক। ছুরিকাঘাতকারী অপর যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার (১আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টায় শহরের গোলাহাট কবরস্থানের সামনে রেললাইনের উপরে।

ছুরিকাহত যুবকের নাম শেরু (৩৫)। সে গোলাহাট ১ নং আটকেপড়া পাকিস্তানি (উর্দূভাষী) ক্যাম্পের মৃত খোদা দ্বীনের ছেলে।
আটক যুবকের লাবু (২৫)। সে একই এলাকার ঘোড়াঘাট মহল্লার নুর আলমের ছেলে।
এলাকাবাসী জানায়, শেরু ও লাবু উভয়ই মাদক ব্যবসার সাথে জড়িত। ঘটনার রাতে লাবু মোবাইলে কবরস্থান সংলগ্ন রেল লাইনে ডেকে নেয় শেরু কে। এসময় লাবু ৫শ’ টাকা চায় শেরুর কাছে। শেরু দিতে অস্বীকার করায় অকস্মাৎ শেরুর পেটে উপুর্যপরী ছুরিকাঘাত করে লাবু। এতে শেরু আর্তচিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে।
অবস্থা বেগতিক দেখে লাবু সটকে পড়ে। কবরস্থানের খাদেমসহ লোকজন চিৎকার শুনে ছুটে এসে শেরুকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়া হলে শেরুর ছুরিকাহত পেটে ৪টি সেলাই দেয়া হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা এখনও ঝুুঁকিপূর্ণ হওয়ায় সে মৃৃৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এ ঘটনায় থানায় মামলা হলে সোমবার সকালে পুলিশ লাবুকে তার বাড়ি থেকে আটক করেছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, আটক লাবুকে দুপুরে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000