বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক আহত, আটক এক সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক যুবক। ছুরিকাঘাতকারী অপর যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার (১আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টায় শহরের গোলাহাট কবরস্থানের সামনে রেললাইনের উপরে।

ছুরিকাহত যুবকের নাম শেরু (৩৫)। সে গোলাহাট ১ নং আটকেপড়া পাকিস্তানি (উর্দূভাষী) ক্যাম্পের মৃত খোদা দ্বীনের ছেলে।
আটক যুবকের লাবু (২৫)। সে একই এলাকার ঘোড়াঘাট মহল্লার নুর আলমের ছেলে।
এলাকাবাসী জানায়, শেরু ও লাবু উভয়ই মাদক ব্যবসার সাথে জড়িত। ঘটনার রাতে লাবু মোবাইলে কবরস্থান সংলগ্ন রেল লাইনে ডেকে নেয় শেরু কে। এসময় লাবু ৫শ’ টাকা চায় শেরুর কাছে। শেরু দিতে অস্বীকার করায় অকস্মাৎ শেরুর পেটে উপুর্যপরী ছুরিকাঘাত করে লাবু। এতে শেরু আর্তচিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে।
অবস্থা বেগতিক দেখে লাবু সটকে পড়ে। কবরস্থানের খাদেমসহ লোকজন চিৎকার শুনে ছুটে এসে শেরুকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়া হলে শেরুর ছুরিকাহত পেটে ৪টি সেলাই দেয়া হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা এখনও ঝুুঁকিপূর্ণ হওয়ায় সে মৃৃৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এ ঘটনায় থানায় মামলা হলে সোমবার সকালে পুলিশ লাবুকে তার বাড়ি থেকে আটক করেছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, আটক লাবুকে দুপুরে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000