বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

মাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ও বাবা মায়ের সহায়তায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক মাদকাসক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

১৯ অক্টোবর মঙ্গলবার সকালে শহরের চাঁদনগর মোবারক আলী লেন থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে নীলফামারী জেলা হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার যুবকের নাম আইয়ুব আলী (৩২)। সে চাঁদনগর এলাকার মাহাবুব আলীর ছেলে।

জানা যায়, ২০০১ সালের ১ এপ্রিল নীলফামারী জজ কোর্টের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাহীন কবিরের আদালতে এক মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয় গ্রেফতার আইয়ুব আলীর বিরুদ্ধে। তখন থেকে সে পলাতক ছিল।

সে ময়মনসিংহে সিকিউরিটি গার্ডের চাকুরী করতো। সম্প্রতি সে বাড়িতে আসলে পরিবারের লোকজন বিষয়টি সৈয়দপুর থানার ওসি কে জানায়। পরে ওসি আইয়ুব আলীর বাবা মায়ের সহায়তায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

সৈয়দপুর থানার তদন্ত (ওসি) খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আইয়ুব আলী কে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000