মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

মাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ও বাবা মায়ের সহায়তায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক মাদকাসক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

১৯ অক্টোবর মঙ্গলবার সকালে শহরের চাঁদনগর মোবারক আলী লেন থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে নীলফামারী জেলা হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার যুবকের নাম আইয়ুব আলী (৩২)। সে চাঁদনগর এলাকার মাহাবুব আলীর ছেলে।

জানা যায়, ২০০১ সালের ১ এপ্রিল নীলফামারী জজ কোর্টের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাহীন কবিরের আদালতে এক মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয় গ্রেফতার আইয়ুব আলীর বিরুদ্ধে। তখন থেকে সে পলাতক ছিল।

সে ময়মনসিংহে সিকিউরিটি গার্ডের চাকুরী করতো। সম্প্রতি সে বাড়িতে আসলে পরিবারের লোকজন বিষয়টি সৈয়দপুর থানার ওসি কে জানায়। পরে ওসি আইয়ুব আলীর বাবা মায়ের সহায়তায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

সৈয়দপুর থানার তদন্ত (ওসি) খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আইয়ুব আলী কে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000