শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মহানবীকে কটুক্তির প্রতিবাদে বালাগঞ্জে মুসলিম জনতার বিক্ষোভ মিছিল

আমির আলী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সম্প্রতি ভারতে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) কে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে সিলেটের বালাগঞ্জে মুসলিম জনতার উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।



শুক্রবার ১০ ই জুন মুসলিম জনতার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি বালাগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাস স্ট্যান্ডে এসে সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তারা বলেছেন, বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) নিয়ে কটুত্তি করায় বিশ্ব মুসলিমের হৃদয়ে রত্তক্ষরণ হয়েছে। মহানবী (সা.) নিয়ে কটুত্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে বিশ্ব মুসলিম সম্প্রদায় ভারতকে বয়কট করবে।

বক্তারা আরো বলেন, বিশ্বের সকল মুসলিম রাস্ট্র ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় পর্ণ্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।
অথচ ৯০ ভাগ মুসলমানের দেশ হিসেবে বাংলাদেশের সরকারের পক্ষ থেকে এখনো কোন প্রতিক্রিয়া জানানো হয়নি, যা এদেশের মুসলমানদেরকে ব্যথিত করেছে।

বক্তারা অনতিবিলম্বে কটুত্তির প্রতিবাদ ও নিন্দা জানানোর জন্য সরকারের প্রতি আহবান জানান এবং কটুক্তিকারী নুপুর শর্মাকে আইনের আওতায় নিয়ে আসার আহবান জানান।

এসময় বালাগঞ্জের সামাজিক রাজনৈতিক ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম জনতা ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000