সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

মহানবীকে কটুক্তির প্রতিবাদে বালাগঞ্জে মুসলিম জনতার বিক্ষোভ মিছিল

আমির আলী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সম্প্রতি ভারতে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) কে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে সিলেটের বালাগঞ্জে মুসলিম জনতার উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।



শুক্রবার ১০ ই জুন মুসলিম জনতার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি বালাগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাস স্ট্যান্ডে এসে সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তারা বলেছেন, বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) নিয়ে কটুত্তি করায় বিশ্ব মুসলিমের হৃদয়ে রত্তক্ষরণ হয়েছে। মহানবী (সা.) নিয়ে কটুত্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে বিশ্ব মুসলিম সম্প্রদায় ভারতকে বয়কট করবে।

বক্তারা আরো বলেন, বিশ্বের সকল মুসলিম রাস্ট্র ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় পর্ণ্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।
অথচ ৯০ ভাগ মুসলমানের দেশ হিসেবে বাংলাদেশের সরকারের পক্ষ থেকে এখনো কোন প্রতিক্রিয়া জানানো হয়নি, যা এদেশের মুসলমানদেরকে ব্যথিত করেছে।

বক্তারা অনতিবিলম্বে কটুত্তির প্রতিবাদ ও নিন্দা জানানোর জন্য সরকারের প্রতি আহবান জানান এবং কটুক্তিকারী নুপুর শর্মাকে আইনের আওতায় নিয়ে আসার আহবান জানান।

এসময় বালাগঞ্জের সামাজিক রাজনৈতিক ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম জনতা ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000