শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

মনোয়ারা বেগম ফাউন্ডেশন বিয়ানীবাজারের শিক্ষা উপকরণ বিতরণ

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলার বিয়ানীবাজারে উপজেলার ১০নং মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়ার শিক্ষাবান্ধব চ্যারিটি ট্রাস্ট “মনোয়ারা বেগম ফাউন্ডেশনের” উদ্দ্যোগে (৯ অক্টোবর) শনিবার দুপুর ১২ ঘটিকায় সারপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘মনোয়ারা বেগম ফাউন্ডেশনের’ মাধ্যমে শিক্ষা উপকরণ বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়৷



এতে সারপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহমদ সাদীর সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসলাম উদ্দীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলম।

তিনি বলেন অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে সমাজের সর্বস্তরের শিক্ষার্থীদের সুযোগ করে দিতে হবে। অর্থাভাবে পিছিয়ে পরা মেধাবী শিক্ষার্থীদের অধ্যয়নে সরকারের পাশাপাশি সমাজের সচ্ছল ব্যক্তিবর্গের সুদৃষ্টি থাকা উচিৎ। আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে লাল সবুজের সোনার বাংলাকে মডেল হিসেবে বিশ্বের কাছে উপস্থাপন করবে। গড়বে দারিদ্রমুক্ত সমাজ, শিক্ষা সমৃদ্ধির সোনার বাংলাদেশ। তাই যাতে অর্থাভাবে কোনো মেধাবী শিক্ষার্থী তার লেখাপড়া থেকে বঞ্চিত না হয় সেদিকে নজর রাখা আমাদের কর্তব্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মনোয়ারা বেগম এডুকেশন ট্রাস্ট’এর কো-চেয়ারম্যান জনাব মতিউর রহমান। পরে সারপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে শিক্ষা সহায়ক উপকরণ তুলে দেন। এছাড়া দুজন দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীকে ‘শিক্ষা বৃত্তি’ হিসেবে নগদ অর্থ ও একজন শিক্ষার্থীকে তার মায়ের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন৷ ‘মনোয়ারা বেগম এডুকেশন ট্রাস্ট’এর কো-চেয়ারম্যান এরকম উদ্যোগ আরো অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন৷ প্রসঙ্গত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আফিয়া বেগম, রুমানা বেগম, রুমানা আক্তার, মাসুমা আক্তার, সাজনা বেগম, কবির আহমদ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000