বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

মধ্যরাতে গাজীপুরের দেশীপাড়া বাগানে মা-মেয়ের গলাকাটা লাশ মিলল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মধ্যরাতে গাজীপুরের দেশীপাড়া এলাকার একটি বাগান থেকে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার নরুন বাজার এলাকার ফেরদৌসী আক্তার ও তার ৫ বছরের মেয়ে তাসমিয়া। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিহত ফেরদৌসী তার দ্বিতীয় স্বামীর সঙ্গে ওই এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জিএমপির উপ কমিশনার জাকির হাসান জানান, গত রাতে নির্জন একটি টেকের বাগানে ফেরদৌসী ও তার মেয়ের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। শিশুটির গলার সামনের দিকে এবং ফেরদৌসীর গলার পাশে কাটা রয়েছে।

জিএমপির উপ কমিশনার আরও বলেন, ধারণা করা হচ্ছে, তাদের অন্য কোথাও গলা কেটে হত্যার পর লাশ সেখানে ফেলে যায় দুর্বৃত্তরা। পরিচয় শনাক্তের পর তাদের হত্যা রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000