শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

মধ্যবিত্তদের জন্য স্যামসাং নিয়ে এলো সল্পমুল্যে স্মার্টফোন

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্মার্টফোন ব্রান্ড কোম্পানি স্যামসাং সম্প্রতি বাজারে নিয়ে এসেছে এম সিরিজের নতুন ফোন স্যামসাং গ্যালাক্সি এম০২এস।

মধ্যবিত্তদের মন জয় করতে ও আকর্ষন বাড়াতে মাত্র ১০হাজার টাকায় (ভারতীয় মুদ্রা) পাচ্ছেন হ্যান্ডসেট টি। সাথে রয়েছে ৫ হাজার মিলি এম্পিয়ার ব্যাটারি। রয়েছে ১৫ওয়াট ফাস্ট চার্জিং। তিনটি ক্যামেরা সেটআপ রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম০২এস এ।

ইতিমধ্যে নেপালের মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হ্যান্ডসেট টি। ভারতে ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি হ্যান্ডসেট টির মূল্য চলছে ৮,৯৯৯ টাকা। ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯,৯৯৯ টাকা। কালো নীল ও লাল রঙে পাওয়া যাবে হ্যান্ডসেট টি।

আমাজন খুব শীঘ্রই  বিক্রি শুরু করবে। এই ফোনটিতে চলবে এন্ড্রোয়েড ১০ এ। ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি স্ক্রিন। যার রেজুলেশন ( ৭২০× ১৫৬০ পিক্সেল)। ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

এরসঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যার অ্যাপারচার এফ/২.২। ক্যামেরায় থাকছে আইএসও কন্ট্রোল, অটো ফ্লাশ, ডিজিটাল জুম এবং এইচডিআর।
তথ্যঃ অনলাইন

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000