বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

মধ্যবিত্তদের জন্য স্যামসাং নিয়ে এলো সল্পমুল্যে স্মার্টফোন

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্মার্টফোন ব্রান্ড কোম্পানি স্যামসাং সম্প্রতি বাজারে নিয়ে এসেছে এম সিরিজের নতুন ফোন স্যামসাং গ্যালাক্সি এম০২এস।

মধ্যবিত্তদের মন জয় করতে ও আকর্ষন বাড়াতে মাত্র ১০হাজার টাকায় (ভারতীয় মুদ্রা) পাচ্ছেন হ্যান্ডসেট টি। সাথে রয়েছে ৫ হাজার মিলি এম্পিয়ার ব্যাটারি। রয়েছে ১৫ওয়াট ফাস্ট চার্জিং। তিনটি ক্যামেরা সেটআপ রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম০২এস এ।

ইতিমধ্যে নেপালের মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হ্যান্ডসেট টি। ভারতে ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি হ্যান্ডসেট টির মূল্য চলছে ৮,৯৯৯ টাকা। ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯,৯৯৯ টাকা। কালো নীল ও লাল রঙে পাওয়া যাবে হ্যান্ডসেট টি।

আমাজন খুব শীঘ্রই  বিক্রি শুরু করবে। এই ফোনটিতে চলবে এন্ড্রোয়েড ১০ এ। ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি স্ক্রিন। যার রেজুলেশন ( ৭২০× ১৫৬০ পিক্সেল)। ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

এরসঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যার অ্যাপারচার এফ/২.২। ক্যামেরায় থাকছে আইএসও কন্ট্রোল, অটো ফ্লাশ, ডিজিটাল জুম এবং এইচডিআর।
তথ্যঃ অনলাইন

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000