মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩০ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ভ্যাকসিনের চার ডোজ নিয়েও এক নারীর করোনাভাইরাস শনাক্ত ভারতে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতে এক নারীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে ভ্যাকসিনের চার ডোজ নিয়েও । এ ঘটনায় গত ২৯ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার দুবাইগামী ফ্লাইটে যাত্রা করতে চেয়েছিলেন তিনি।



ফ্লাইটের আগে পরীক্ষা করা হলে তার সংক্রমণ ধরা পড়ে। দেশটির একজন কর্মকর্তার বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম দ্য হিন্দু।

ইন্দোরের স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডা. প্রিয়াঙ্কা কৌরভ পিটিআই-কে জানিয়েছেন, নিয়ম অনুযায়ী সাপ্তাহিক ইন্দোর-দুবাই ফ্লাইটের সময় দ্রুত আরটি-পিসিআর পরীক্ষা করা হয়। এর অংশ হিসেবে ৮৯ জন যাত্রীর পরীক্ষা করা হয়েছিল। তাদের মধ্যে এক নারীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

ওই কর্মকর্তা জানান, দুবাইয়ের বাসিন্দা ৪৪ বছরের ওই নারী ইতোমধ্যেই করোনার ভিন্ন দুইটি ভ্যাকসিনের চারটি ডোজ নিয়েছেন।

একজন ঘনিষ্ঠ আত্মীয়ের বিয়েতে যোগ দিতে ১২ দিন আগে মধ্যপ্রদেশের ইন্দোরের কাছে মাউ শহরে গিয়েছিলেন ওই নারী। গত জানুয়ারি থেকে আগস্টের মধ্যে তিনি সিনোফার্ম ও ফাইজার ভ্যাকসিনের দুইটি করে ডোজ নিয়েছিলেন।

ডা. প্রিয়াঙ্কা কৌরভ পিটিআই-কে জানিয়েছেন, ওই নারী এখনও পর্যন্ত উপসর্গহীন। কিন্তু তিনি বিমানবন্দরের স্বাস্থ্য কর্মীদের জানিয়েছিলেন, চার দিন আগে তিনি সর্দি ও কাশিতে ভুগছিলেন। স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাকে ইন্দোরের একটি সরকারি হাসপাতালে ভর্তি করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000