বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

ভুট্টার আড়ালে মাদক ব্যবসা: গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরে ভুট্টার আড়ালে গাঁজা পরিবহনের সময় সাড়ে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৩ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার কদমতলা বাজারে মেনাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- পাবনার জহুরুল হক লিটন (৩৯), টাঙ্গাইলের জুয়েল রানা (৩৬) এবং লালমনিরহাটের নুর আলম (২০)।

র‍্যাব-১৩ (রংপুর) এর এএসপি ও মিডিয়া কর্মকর্তা সামুয়েল সাংমা বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার মীরবাগ এলাকার কদমতলা বাজার এলাকার মেনাজ ফিলিং স্টেশনের সামনের মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি ট্রাক আটক করা হয়। এ সময় ভুট্টাভর্তি ট্রাকটি তল্লাশি করে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে ট্রাকটির চালকসহ তিনজনকে আটক করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000