শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরের ৪ মণ চোরাই পেরিমিটার সহ ভ্যান উদ্ধার: মামলা দায়েরসাংসদ শফিক বলেছেন অছিয়ত আলী মাদরাসা প্রতিষ্ঠা থেকে আদর্শ ও দেশপ্রেমিক মানুষ তৈরিতে কাজ করছেচেয়ারম্যান হিরন মিয়া’র মা গুরুতর অসুস্হ:দোয়া কামনাবিশ্ব খাদ্য দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে র‍্যালী ও আলোচনা সভাবিশ্বনাথে বিশ্ব খাদ্য দিবসে পূনর্বাসিত সুবিধাভূগিদের মাঝে সবজি বীজ ও চারা বিতরণকয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগ

ভুট্টার আড়ালে মাদক ব্যবসা: গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরে ভুট্টার আড়ালে গাঁজা পরিবহনের সময় সাড়ে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৩ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার কদমতলা বাজারে মেনাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- পাবনার জহুরুল হক লিটন (৩৯), টাঙ্গাইলের জুয়েল রানা (৩৬) এবং লালমনিরহাটের নুর আলম (২০)।

র‍্যাব-১৩ (রংপুর) এর এএসপি ও মিডিয়া কর্মকর্তা সামুয়েল সাংমা বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার মীরবাগ এলাকার কদমতলা বাজার এলাকার মেনাজ ফিলিং স্টেশনের সামনের মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি ট্রাক আটক করা হয়। এ সময় ভুট্টাভর্তি ট্রাকটি তল্লাশি করে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে ট্রাকটির চালকসহ তিনজনকে আটক করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000