বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

ভুট্টার আড়ালে মাদক ব্যবসা: গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরে ভুট্টার আড়ালে গাঁজা পরিবহনের সময় সাড়ে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৩ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার কদমতলা বাজারে মেনাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- পাবনার জহুরুল হক লিটন (৩৯), টাঙ্গাইলের জুয়েল রানা (৩৬) এবং লালমনিরহাটের নুর আলম (২০)।

র‍্যাব-১৩ (রংপুর) এর এএসপি ও মিডিয়া কর্মকর্তা সামুয়েল সাংমা বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার মীরবাগ এলাকার কদমতলা বাজার এলাকার মেনাজ ফিলিং স্টেশনের সামনের মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি ট্রাক আটক করা হয়। এ সময় ভুট্টাভর্তি ট্রাকটি তল্লাশি করে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে ট্রাকটির চালকসহ তিনজনকে আটক করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000