বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভুট্টার আড়ালে মাদক ব্যবসা: গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রংপুরে ভুট্টার আড়ালে গাঁজা পরিবহনের সময় সাড়ে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৩ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার কদমতলা বাজারে মেনাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- পাবনার জহুরুল হক লিটন (৩৯), টাঙ্গাইলের জুয়েল রানা (৩৬) এবং লালমনিরহাটের নুর আলম (২০)।

র‍্যাব-১৩ (রংপুর) এর এএসপি ও মিডিয়া কর্মকর্তা সামুয়েল সাংমা বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়ার মীরবাগ এলাকার কদমতলা বাজার এলাকার মেনাজ ফিলিং স্টেশনের সামনের মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি ট্রাক আটক করা হয়। এ সময় ভুট্টাভর্তি ট্রাকটি তল্লাশি করে ১৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে ট্রাকটির চালকসহ তিনজনকে আটক করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000