বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

ভিক্ষুকের মেয়ের বিয়েতে উপহার সামগ্রী ও নগদ অনুদান

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা নিয়ে পাশে দাঁড়ালো দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের সহযোগী সংগঠন যুগান্তর স্বজন সমাবেশ।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে এ উপহার সামগ্রী ও অর্থ সহায়তা প্রদান করা হয়। উপজেলার বাদাঘাট কলেজ রোডস্থ যুগান্তর স্বজন সমাবেশ কার্যালয়ে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিব সরোয়ার আজাদ ভিক্ষুক দম্পতির হাতে নগদ অর্থ সহায়তাসহ ১৫ হাজার টাকার সমপরিমাণ উপহার সামগ্রী তুলে দেন।

উপজেলার উওর বড়দল ইউনিয়নের অলিপুর বাগগাঁও গ্রামের বয়োবৃদ্ধ ভূমিহীন ভিক্ষুক চাঁন মিয়া ও তার সহধর্মিনী (স্ত্রী) রহিমা বেগম তাদের মেয়ের বিয়ে উপলক্ষে ওই অর্থ সহায়তা ও উপহার সামগ্রী গ্রহন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার বাদাঘাট সরকারি কলেজের অধ্যক্ষ, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. জুনাব আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাহিদ তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক মো. নুরুল ইসলাম প্রমুখ।

অর্থ সহায়তা ও উপহার পেয়ে আপ্লুতকণ্ঠে রহিমা বেগম বলেন, ‘মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতেও কোনো সহায়তা না পাওয়ায় গত এক বছরে আমার মেয়ের বিয়ের তারিখ তিনবার পিছিয়েছি। আর উপায় না পেয়ে এলাকার ভিক্ষুকদের নিয়ে সম্প্রতি যুগান্তরের সাংবাদিকের শরনাপন্ন হই। তিনি নগদ টাকা আর উপহারসামগ্রী দিলে আজ মেয়েকে বিয়ে দিতে পেরেছি। আমার মেয়ের বিয়েতে পাশে দাঁড়ানোর জন্য যুগান্তর পরিবারের প্রতি আমি আমরা চির কৃতজ্ঞ।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান (সপ্রাবি শিক্ষক) মনোয়রা আজাদ, স্বজন সমাবেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছয়ফুল আলম বাবুল, স্বজন শিহাব সরোয়ার শিপু, তাসনিন সরোয়ার আনিকা, তাহমিন সরোয়ার আদ্রিতা, স্বজনরাসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000