বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

ভিক্ষুককে টি আই নাহিদ বেতনের টাকা দিয়ে চাল কিনে দিলেন,

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে থানার ট্রাফিক সার্জন নাহিদ পারভেজ চৌধুরী নিজের বেতনের টাকায় করোনা কালিন অতিমারিতে একজন ভিক্ষুক কে খাদ্য সামগ্রী কিনে দিয়েছেন।

মঙ্গলবার (৬জুলাই)দুপুরে ভিক্ষুক রবিউল (৩২) উপজেলা কাশিরামবেলপুকুর ইউনিয়নের সুতারপাড়া গ্রামে।
এ প্রসঙ্গে নাহিদ পারভেজ চৌধুরী বলেন, লকডাউন চলাকালীন একজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক হলে তিনি জানান আমি কয়েকদিন থেকে ক্ষুধার্ত আছি। তার মলিন মুখ দেখে আর থাকতে পারিনি। তাই আমার সাধ্যমতে কিছু সামগ্রী কিনে দিয়েছি।

একজন পুলিশ সদস্যের মহানুভবতা সকল কে বিষ্মিত করেছে। ঘটনাটি দ্রুত শহরে ছড়িয়ে পড়ে। এর ফলে অনেকেই হয় তো লকডাউন চলাকালীন সময়ে অসহায় দুস্হ মানুষদের পাশে দাঁড়াতে উদ্ধুদ্ধ হবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000