বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

ভিক্ষুককে টি আই নাহিদ বেতনের টাকা দিয়ে চাল কিনে দিলেন,

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে থানার ট্রাফিক সার্জন নাহিদ পারভেজ চৌধুরী নিজের বেতনের টাকায় করোনা কালিন অতিমারিতে একজন ভিক্ষুক কে খাদ্য সামগ্রী কিনে দিয়েছেন।

মঙ্গলবার (৬জুলাই)দুপুরে ভিক্ষুক রবিউল (৩২) উপজেলা কাশিরামবেলপুকুর ইউনিয়নের সুতারপাড়া গ্রামে।
এ প্রসঙ্গে নাহিদ পারভেজ চৌধুরী বলেন, লকডাউন চলাকালীন একজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক হলে তিনি জানান আমি কয়েকদিন থেকে ক্ষুধার্ত আছি। তার মলিন মুখ দেখে আর থাকতে পারিনি। তাই আমার সাধ্যমতে কিছু সামগ্রী কিনে দিয়েছি।

একজন পুলিশ সদস্যের মহানুভবতা সকল কে বিষ্মিত করেছে। ঘটনাটি দ্রুত শহরে ছড়িয়ে পড়ে। এর ফলে অনেকেই হয় তো লকডাউন চলাকালীন সময়ে অসহায় দুস্হ মানুষদের পাশে দাঁড়াতে উদ্ধুদ্ধ হবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000