শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

ভাপা পিঠা বানিয়ে সবাইকে তাক লাগিয়ে দিলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

অনেকের ধারণা এ যুগের নারীরা সাজগোজ নিয়ে ব্যস্ত থাকেন কিন্তু এ ধারণা ভুল প্রমাণিত করলেন নায়িকা নুসরাত ফারিয়া। ভাপা পিঠা বানিয়ে রীতিমত তাক লাগিয়ে দিলেন নায়িকা।

নতুন প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া এবার তার প্রতিভা সামনে নিয়ে আসলেন। নিজের ভাপা পিঠা বানানোর দৃশ্যে লাইভে এসে ভাইরাল হলেন তিনি।

ফেসবুকে নুসরাত ফারিয়ার পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেল, কয়েকজন নারীর সঙ্গে বসে সাদামাটা পোশাকে  নিপুণ হাতে পিঠা বানাচ্ছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভাপা পিঠা তৈরি হচ্ছে।’ ভিডিওতে তাকে বলতে দেখা যায়, ‘ শীতকাল প্রায় শেষের দিকে। আজ তৈরি করছি ভাপা পিঠা। তবে নতুন চালের কারণে পিঠা সুন্দর হচ্ছে না।

পিঠা তৈরির ভিডিও দেখে অনেক ভক্ত যেমন প্রশংসা করেছেন তেমনি সমালোচনা করেছেন অনেকে। কিন্তু নেতিবাচক মন্তব্যে কোন কান দেননি অভিনেত্রী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000