বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

ভাপা পিঠা বানিয়ে সবাইকে তাক লাগিয়ে দিলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৪৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

অনেকের ধারণা এ যুগের নারীরা সাজগোজ নিয়ে ব্যস্ত থাকেন কিন্তু এ ধারণা ভুল প্রমাণিত করলেন নায়িকা নুসরাত ফারিয়া। ভাপা পিঠা বানিয়ে রীতিমত তাক লাগিয়ে দিলেন নায়িকা।

নতুন প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া এবার তার প্রতিভা সামনে নিয়ে আসলেন। নিজের ভাপা পিঠা বানানোর দৃশ্যে লাইভে এসে ভাইরাল হলেন তিনি।

ফেসবুকে নুসরাত ফারিয়ার পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেল, কয়েকজন নারীর সঙ্গে বসে সাদামাটা পোশাকে  নিপুণ হাতে পিঠা বানাচ্ছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভাপা পিঠা তৈরি হচ্ছে।’ ভিডিওতে তাকে বলতে দেখা যায়, ‘ শীতকাল প্রায় শেষের দিকে। আজ তৈরি করছি ভাপা পিঠা। তবে নতুন চালের কারণে পিঠা সুন্দর হচ্ছে না।

পিঠা তৈরির ভিডিও দেখে অনেক ভক্ত যেমন প্রশংসা করেছেন তেমনি সমালোচনা করেছেন অনেকে। কিন্তু নেতিবাচক মন্তব্যে কোন কান দেননি অভিনেত্রী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000