বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

বড়লেখা শাহবাজপুর বাজারে গরুর হাট বন্ধ করে দেওয়া হলো

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজে’লায় সর্বাত্মক কঠোর লকডাউন যথাযথভাবে কার্যকর করার লক্ষ্যে উপজে’লা প্রশাসন, পু’লিশ, সে’নাবাহিনী, বিজিবিসহ সকলে সম্মিলিতভাবে কাজ করছে। এই করো’নাভাই’রাস সংক্রমণে আজকের দিও, বড়লেখায় ৭ জন রোগী সনাক্ত করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় আজ ৭ জুলাই বুধবার সকাল ০১টা থেকে দুপুর বিকেল ৫ টা পর্যন্ত বড়লেখা পৌর শহরের হাজীগঞ্জ বাজার ও বিভিন্ন ইউনিয়নের গ্রামীণ বাজারে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা’র নেতৃত্বে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ পালনে নিরবিচ্ছিন্ন টহল, ক্যাম্পেইন ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এতে দু জন ব্যবসায়ি ৫টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১০০০টাকা জরিমানা আদায় করা হয়।

উক্ত অভিযান চলাকালে শাহবাজপুর বাজারে পশুর হাট বন্ধ করে দেওয়া হয়। এবং বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) তত্বাবধানে শহরের উত্তর চৌমুহনী এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা এবং মাস্ক বিতরণ করে।

এ প্রসঙ্গে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা বলেন আমরা ধারাবাহিক ভাবে কঠোর লকডাউনের বাস্থবায়ন করতে সকলেই কাজ করে যাচ্ছি, এবং বড়লেখা উপজে’লার সকল জনসাধারণ আমাদের কে সাহায্য করে যাচ্ছে ও আমি আশা করবো লকডাউনের আওতার বাহিরে যেসব দোকানপাট খোলা তারা যেন বিকেল ৫ টার মধ্যে বন্ধ করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000