বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

ব্রাহ্মণবাড়িয়ায় ৪০০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়া সদরের কাজীপাড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ‘বন্ধু’র ছুরিকাঘাতে রোমান মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত হোসাইন মিয়াকে আটক করেছে পুলিশ।



শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কাউতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোমান মিয়া (২০) ও আটক হোসাইন মিয়া (২২) কাউতলী এলাকার বাসিন্দা। দু’জন একই এলাকায় মাংস বিক্রির দোকানে কসাইয়ের কাজ করতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে শহরের কাজীপাড়ার ধোপাপাড়া মহল্লায় দুখু মিয়ার চায়ের দোকানে বসে চা পান করছিলেন রোমান মিয়া। এ সময় হোসাইন এসে রোমানের কাছে পাওনা ৪০০ টাকা চান। এ নিয়ে উভয়ের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হোসাইন তার সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করেন। ঘটনাস্থলেই নিহত হন রোমান।

রোমানের মা আবেদা বেগম বলেন, হোসাইন আমার কাছে টাকার জন্য এসেছিল। তখন বলেছি, রোমান চায়ের দোকানে আছে। হোসাইন চায়ের দোকানে যায়। এর কিছুক্ষণ পরই শুনি ছেলেকে হত্যা করেছে হোসাইন। মাত্র ৪০০ টাকার জন্য ছেলেকে মেরে ফেললো। আমি ছেলে হত্যার বিচার চাই।

নিহতের বড় ভাই মো. রায়হান বলেন, তারা দু’জন বন্ধু ছিল। সবসময় একসঙ্গে চলাফেরা করতো। কয়েকটা টাকার জন্য সেই বন্ধুকেই হত্যা করলো হোসাইন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান বলেন, মৃত অবস্থাতেই ওই যুবককে হাসপাতালে নিয়ে এসেছিলেন স্বজনরা। তার বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ইসিজি পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, ঘটনার পর রাত পৌনে ১০টার দিকে হোসাইনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করা হবে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000