বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

ব্যারিস্টার মোস্তাকিম রাজার শোক প্রকাশ অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বলেন, সদ্য প্রয়াত লুৎফুর ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ।
অমায়িক এই রাজনীতিবিদ সিলেটবাসীর জন্য এক বটবৃক্ষ ছিলেন, তার মৃত্যুতে পুরো সিলেটের সর্বস্তরের জনসাধারণ এক অভিভাবককে হারালেন। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সকলের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে। তার শুণ্যতা কখনো পূরণ হবার নয়।
মহান আল্লাহ তায়ালা যেনো মরহুমকে জান্নাতের সু-উচ্চ মাকাম নসীব করেন- আমিন।

শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, বর্ষীয়ান রাজনীতিবিদ লুৎফুর রহমান বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে মৃত্যুবরণ করেন- ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর।
তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অ্যাডভোকেট লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলার বড় হাজিপুর গ্রামে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000