বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

ব্যাটারি থেকে আগুন লেগে প্রাইভেট কার পুড়ে ছাই

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে ভাড়ায় চালিত প্রাইভেট কারে ব্যাটারি থেকে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। যার নাম্বার চট্ট মেট্রো-খ ১১০০৭৫।

সোমবার (১০ মে) বিকালে রেজিয়া হোটেলের সামনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ব্যাটারি থেকে আগুন ছড়িয়ে পুরো গাড়িতে আগুন ধরে যায়। তবে কোনও হতাহতের ঘটনা ঘটে নি। ভাড়ায় চালিত প্রাইভেট কারের ড্রাইভার ও স্থানীয়রা জানায়, সিলেটের আম্বরখানা থেকে ২ জন যাত্রী ও আর.এফ.এলের মালামাল নিয়ে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসেন গাড়ির ড্রাইভার আহাদ মিয়া (৩০)। তিনি পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর হটাৎ গাড়ি থেকে কালো ধুমা বের হতে থাকে পরে তিনি তাৎক্ষণিক গাড়ি থেকে নেমে যান যাত্রীরা এবং আর.এফ.এলের মালামালও নামিয়ে নেন। কিন্তু গাড়িতে আগুন বাড়তে থাকলে স্থানীয়রা ফায়ারসার্ভিসকে ফোন দিলে ফায়ারসার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসলেও ততক্ষণে পুরো গাড়ি পুড়ে চাই হয়ে যায়।

গাড়ির চালক আহাদ মিয়া বলেন, আমি সিলেট থেকে ২ জন যাত্রী ও আর.এফ.এলের মালামাল নিয়ে সুনামগঞ্জে আসছি, কিন্তু সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসার পর আমার গাড়িতে আগুন লেগে যায়, গাড়িতে হটাৎ কিভাবে আগুন লেগে গেল আমি জানিনা। পরে স্থানীয়রা ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে সম্পূর্ণ গাড়ি পুড়ে চাই হয়ে গেছে।

ঐ সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট ঝন্টু জানান, গাড়ীর সামনের দিকে ব্যাটারি থেকে আগুন লেগে পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের লোক জন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সুনামগঞ্জের ট্রাফিক পরিদর্শক মো.সামসুল আলম বলেন, সিলেট থেকে একটি প্রাইভেট কার সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আসলে সেটাতে আগুন ধরে যায়। আগুন ধরার সাথে সাথে আমরা রাস্তা চারদিকের যান চলাচল বন্ধ করে দেই, পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে এখন সব কিছু স্বাভাবিক আছে।

আলোকিত সিলেট/১০মে/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000