বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন গাইবান্ধায়

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শফিকুল ইসলাম,গাইবান্ধায় থেকেঃ গাইবান্ধায় আজ ব্যাটারি চালিত রিক্সা ও ভ্যান বন্ধ এবং ইজিবাইক নিয়ন্ত্রণের সরকারি সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছে জাতীয় শ্রমিক জোট। জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সমর্থিত এ সংগঠনটির গাইবান্ধা জেলা শাখা সরকারের ওই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে আজ বুধবার (২৩ জুন) সকাল ১১টায় জেলা শহরের ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষনা করেছে।

এদিকে সারাদেশে ব্যাটারিচালিত রিকশা ও ভ্যান বন্ধ এবং ইজিবাইক নিয়ন্ত্রণের সরকারি সিদ্ধান্তের বাস্তবায়ন দেখা যায়নি গাইবান্ধার সড়ক-মহাসড়কে। মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে গাইবান্ধার বিভিন্নস্থানে অন্যান্য দিনের মতোই চলছে ব্যাটারিচালিত রিকশা ও ভ্যান এবং ইজিবাইক। মাঠ পর্যায়ে প্রশাসনের পক্ষ থেকেও দেখা যায়নি কোন তৎপরতা। একই চিত্র জেলার উপজেলাগুলোরও। বিভিন্ন এলাকায় অবাধে এসব চললেও কোন অভিযান চলেনি।
সংশ্লিষ্টরা জানিয়েছে, এখনও তারা সরকারি কোন নির্দেশনা না পাওয়ায় অভিযান চালাননি।
গত রোববার সচিবালয়ে সড়ক পরিবহন খাতে শৃঙ্খলা জোরদারকরণ এবং দুর্ঘটনা নিয়ন্ত্রণে গঠিত কমিটির সুপারিশ বাস্তবায়নের জন্য টাস্ক ফোর্সের সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন জানান, ব্যাটারিচালিত রিকশা ও ভ্যান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে; একইসঙ্গে ইজিবাইকও নিয়ন্ত্রণ করা হবে, যা ক্রমান্বয়ে বন্ধ করে দেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000