শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ গোয়াইনঘাটে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে সিলেটের গোয়াইনঘাটে ।



গত ১২ ডিসেম্বর রোববার দুপুরে গোয়াইনঘাট সদরের পূবালী ব্যাংকের সন্নিকটে এঘটনা ঘটে। থানায় লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ভাদেশ্বর মৃত মানিক মিয়ার পুত্র এবং মাতুরতল বাজারের হাসান এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সদস্য থামাবিল কয়লা ও পাথর ব্যবসায়ী সমিতির সদস্য হাসান আহমদ এর ছোট ভাই উজ্জ্বল আহমদ ১০ লাখ টাকা এন আর বি সি ব্যাংক গোয়াইনঘাট শাখায় জমা দেওয়ার জন্য রওনা দেন।

উপজেলা সদরের পূবালী ব্যাংকের সন্নিকটে পৌছা মাত্র স্থানীয় গোয়াইন গ্রামের ছয়ফুল মিয়ার পুত্র ফখরুল ইসলাম (৩৫) ও নিজাম’র পুত্র কিবরিয়াসহ ৪ জন দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী উজ্জ্বল’র মঠর সাইকেলের গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে উজ্জ্বলের কাছ সমুহ টাকা ছিনিয়ে নেয়। এসময় উজ্জ্বল চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আছে। ততক্ষণে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এব্যাপারে উজ্জ্বল বাদী হয়ে ফখরুল ইসলামকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দাযের করেন। এব্যাপারে জানতে চাইলে ওসি গোয়াইনঘাট পরিমল চন্দ্র দেব জানান আমার কাছে লিখিত অভিযোগ আসছে। তদন্ত চলছে। প্রমানিত হলে আইনি প্রদক্ষেপ নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000