শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগের অভিযোগ,কুমিল্লার দেবীদ্বারে

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মাশিকাড়া বাজারে দোকান থেকে তাড়ানোর জন্য প্রথমে প্রাণনাশের হুমকি , পরে কর্মচারিদের মারধর করে দোকানে তালা দেয়া এবং অবশেষে রাতের আধারে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করে প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।



এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আশেক এলাহী ৫ জনকে আসামি করে দেবীদ্বার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ৫ জন হলেন মাশিকারা গ্রামের মো: মোসলেম মিয়ার ছেলে মো: ওয়াসিম ও মো: রুবেল, মৃত. দুধ মিয়ার ছেলে মোঃ হাকিম খান, মৃত. আম্বর আলীর ছেলে মোঃ কাদের এবং মোঃ কাদেরের ছেলে মোঃ হামজু মিয়াসহ অজ্ঞাত আরো ২/৩ জন।

অভিযোগে ব্যবসায়ি আশেক এলাহী উল্লেখ করেছেন, মোঃ ওয়াসিমের মাশিকাড়া বাজারে একটি দোকান ঘর আছে। আমি উক্ত দোকান ঘরটি বিগত ১ বছর ৬ মাস পূর্বে মো: ওয়াসিমকে ১ লক্ষ টাকা অগ্রিম দিয়া ১০ বছরের জন্য ভাড়া নিয়া উক্ত দোকানে কাপড় ও কাপড়ের কারখানা খুলে ব্যবসা করে আসছি। মো: ওয়াসিম অন্যান্য বিবাদীদের কুপরামর্শে আমাকে বলে উক্ত দোকানটি ছেড়ে যাওয়ার জন্য। সে অন্যের নিকট বেশি ভাড়া দিতে পারবে। কেন আমি দোকানটি ছেড়ে যাচ্ছি না সেই জন্য গত ২৯ অক্টোবর রাত অনুমান ৯ টার সময় বিবাদীগণসহ আরো অজ্ঞাতনামা ২/৩ জন লোক আমার দোকানে এসে আমার দোকানের কর্মচারিদের মারধর করে দোকান হতে বের করে দোকানের মালামাল ভিতরে রেখে সার্টারে তালা লাগিয়ে দেয়।পরবর্তীতে আমি ১নং বিবাদীকে ঘটনার কথা জিজ্ঞেস করলে ১নং বিবাদী অন্যান্য বিবাদীদেরকে নিয়া আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে বলে আমি যদি দোকান ছেড়ে না দেই তা হলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকিসহ আমার ক্ষতি সাধন করবে। ৪ নভেম্বর সকাল ৭ টার দিকে একই গ্রামের মোঃ সফিক মিয়া আমাকে মোবাইল ফোনে জানায়,আমার দোকানে সামনের অংশ আগুনে পোড়া দেখা যায় এবং সার্টার কালো। উক্ত সংবাদ পেয়ে আমি ও আশ পাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে বাজার কমিটির লোকদের সহায়তায় দোকান ঘরের সার্টার খোলে দোকানে প্রবেশ করে দেখি আমার দোকানে থাকা শাড়ি-কাপড়, থ্রি পিছ, আনুষাঙ্গিক পুড়ে অনুমান ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমার সন্দেহ হচ্ছে উপরোক্ত বিবাদীগণ আমার ক্ষতি সাধন করার জন্য রাতের অন্ধকারে উক্ত ঘটনা করেছে।

এ বিষয়ে জানতে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমানের মুঠোফোনে কল দিলে তিনি জানান, আমি পূজার ডিউটিতে পরে কথা বলবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000