শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগের অভিযোগ,কুমিল্লার দেবীদ্বারে

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মাশিকাড়া বাজারে দোকান থেকে তাড়ানোর জন্য প্রথমে প্রাণনাশের হুমকি , পরে কর্মচারিদের মারধর করে দোকানে তালা দেয়া এবং অবশেষে রাতের আধারে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করে প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।



এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আশেক এলাহী ৫ জনকে আসামি করে দেবীদ্বার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই ৫ জন হলেন মাশিকারা গ্রামের মো: মোসলেম মিয়ার ছেলে মো: ওয়াসিম ও মো: রুবেল, মৃত. দুধ মিয়ার ছেলে মোঃ হাকিম খান, মৃত. আম্বর আলীর ছেলে মোঃ কাদের এবং মোঃ কাদেরের ছেলে মোঃ হামজু মিয়াসহ অজ্ঞাত আরো ২/৩ জন।

অভিযোগে ব্যবসায়ি আশেক এলাহী উল্লেখ করেছেন, মোঃ ওয়াসিমের মাশিকাড়া বাজারে একটি দোকান ঘর আছে। আমি উক্ত দোকান ঘরটি বিগত ১ বছর ৬ মাস পূর্বে মো: ওয়াসিমকে ১ লক্ষ টাকা অগ্রিম দিয়া ১০ বছরের জন্য ভাড়া নিয়া উক্ত দোকানে কাপড় ও কাপড়ের কারখানা খুলে ব্যবসা করে আসছি। মো: ওয়াসিম অন্যান্য বিবাদীদের কুপরামর্শে আমাকে বলে উক্ত দোকানটি ছেড়ে যাওয়ার জন্য। সে অন্যের নিকট বেশি ভাড়া দিতে পারবে। কেন আমি দোকানটি ছেড়ে যাচ্ছি না সেই জন্য গত ২৯ অক্টোবর রাত অনুমান ৯ টার সময় বিবাদীগণসহ আরো অজ্ঞাতনামা ২/৩ জন লোক আমার দোকানে এসে আমার দোকানের কর্মচারিদের মারধর করে দোকান হতে বের করে দোকানের মালামাল ভিতরে রেখে সার্টারে তালা লাগিয়ে দেয়।পরবর্তীতে আমি ১নং বিবাদীকে ঘটনার কথা জিজ্ঞেস করলে ১নং বিবাদী অন্যান্য বিবাদীদেরকে নিয়া আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে বলে আমি যদি দোকান ছেড়ে না দেই তা হলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকিসহ আমার ক্ষতি সাধন করবে। ৪ নভেম্বর সকাল ৭ টার দিকে একই গ্রামের মোঃ সফিক মিয়া আমাকে মোবাইল ফোনে জানায়,আমার দোকানে সামনের অংশ আগুনে পোড়া দেখা যায় এবং সার্টার কালো। উক্ত সংবাদ পেয়ে আমি ও আশ পাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে বাজার কমিটির লোকদের সহায়তায় দোকান ঘরের সার্টার খোলে দোকানে প্রবেশ করে দেখি আমার দোকানে থাকা শাড়ি-কাপড়, থ্রি পিছ, আনুষাঙ্গিক পুড়ে অনুমান ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমার সন্দেহ হচ্ছে উপরোক্ত বিবাদীগণ আমার ক্ষতি সাধন করার জন্য রাতের অন্ধকারে উক্ত ঘটনা করেছে।

এ বিষয়ে জানতে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমানের মুঠোফোনে কল দিলে তিনি জানান, আমি পূজার ডিউটিতে পরে কথা বলবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000